ব্রেকিং নিউজঃ

সাংবাদিক আজাদ রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন

সাংবাদিক আজাদ রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন
bodybanner 00
রিয়াজ উদ্দীন (ঝিনাইদহ) জেলা প্রতিনিধিঃ
প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ঝিনাইদহের নির্ভিক কলম সৌনিক আজাদ রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যহার ও ঢাকাসহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলাকারীদের গ্রেফতার, নির্যাতন ও বিচারের দাবিতে কালীগঞ্জের মেইন বাসষ্টান্ডে সমাবেশ ও মানববন্ধন কর্মসুচি পালন করে ঝিনাইদহ জেলার কালীগঞ্জের সাংবাদিকেরা, সে সময় বিভিন্ন শ্রেনী পেশার মানুষেরা কর্মসুচির সাথে একত্বতা প্রকাশ করে সমাবেশে অংশগ্রহন করে।
রবিবার বিকালে কালীগঞ্জ সকল সাংবাদিকদের আয়োজনে এ কর্মসুচি পালিত হয়। ঘন্টাব্যাপি মেিন বাসষটান্ডে এক সংক্ষিপ্ত সমাবেশও মানববন্ধনে বক্তব্য রাখেন দৈনিক নবচিত্রেরর সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম, আবদুর রাজ্জাক, আনোয়ার হোসেন রবি,জাকারিয়া হোসেন, জামির হোসেন, শাহাজান আলী সাজু, সাবজাল হোসেন,নয়ন খন্দকার, মিঠু মালিতা প্রমুখ।
মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক অাজাদ রহমানকে মিথ্যা মামলা দিয়ে দৃ্র্ঘ্য দিন হয়রানি করার পর এখন মামলার রায় দিয়ে সাজা দেওয়ার পায়তারা করা হচ্ছে, যা নির্ভিক কলম যোদ্ধাদের জন্য একটি চরম আঘাত। এই চরম মিথ্যা নাটুকে মামলা থেকে তাকে অব্যহতি দিয়ে তার উপর ন্যায়বিচার করা সহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলা চালানো কলম স্তদ্ধ করার প্রতিবাদ করা হয়। তাছাড়াও বক্তরা বলেন ঢাকার সংঘঠিত ঘটনায় এখন পর্যন্ত হামলাকারীদের চিন্থিত করে গ্রেফতার করা হয়নি। সাংবাদিকেরা সমাজের মানুষের জন্য কাজ করে চলেছেন। এভাবে সাংবাদিকদের উপর হামলা চলতে থাকলে দেশের সাংবাদিক সমাজ কলম ক্যামেরা ফেলে রাজপথে বিক্ষোভ আন্দোলন করতে বাধ্য হবে। সে কারনে অবিলম্বে সাংবাদিক আজাদ রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যহার, ঢাকার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবি জানান।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00