ব্রেকিং নিউজঃ

সম্মেলনে আসা ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ

সম্মেলনে আসা ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ
bodybanner 00

ছাত্রলীগের ২৯ তম জাতীয় সম্মেলনের শুরুতেই সোহরাওয়ার্দী উদ্যানে সংগঠনটির দুই পক্ষের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল, বঙ্গবন্ধু হলের নেতাকর্মীদের সাথে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীদের মধ্যে এই সংঘর্ষ হয় বলে জানিয়েছেন সংগঠনের নেতারা।

শুক্রবার বিকেল সোয়া চারটার দিকে এই মারামারির ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্যানে সম্মেলনস্থলে পৌঁছেন।

সংঘর্ষের সময় বিজয় একাত্তর হলের আন্তর্জাতিক বিষয়ক উপ-সম্পাদক সাকিব আল হাসান, শাবাব এবং বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক সাদিকুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসিফ আরাফাত অয়নসহ প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অন্য দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নাম প্রকাশ না করার অনুরোধ করে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একজন কর্মী বলেন, ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীদের গায়ে হাত দেবে এটা আমরা মানব না। এটা হতে পারে না।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোহরাওয়ার্দী উদ্যানে কালী মন্দিরের পশ্চিম পার্শ্বে এই দুই বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে সেখানে উপস্থিতি ঢাকা বিশ্বব্যিালয়ের এক নেতার মাথায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক কর্মী বাঁশ দিয়ে আঘাত করেন।

সঙ্গে সঙ্গে আঘাতপ্রাপ্ত ওই কর্মীর সাথে থাকা ঢাকা বিশ্ববিধ্যালয় শাখার নেতাকর্মীরা পাশে থাকা লাঠি, বাঁশ, ইটপাটকেল দিয়ে অপর পক্ষের উপর ঝাঁপিয়ে পড়ে। দুই পক্ষের মেধ্য প্রায় ২০ মিনিট সংঘর্ষ চলতে থাকে।

এ সময় সম্মেলনে আসা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা চারিদিকে ছোটাছুটি করতে থাকে। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের নেতাকর্মীরা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীদের তাড়িয়ে দেয়।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00