ব্রেকিং নিউজঃ

সন্ধ্যায় ‘গোলাপ’ ফুটবে আওয়ামী লীগের ধানমন্ডি অফিসে

সন্ধ্যায় ‘গোলাপ’ ফুটবে আওয়ামী লীগের ধানমন্ডি অফিসে
bodybanner 00

Sony Rangs - Rangs electronics

বাতিল হওয়া আওয়ামী লীগের উপ কমিটি নিয়ে চলমান অস্থিরতার মাঝেও আজ সোমবার সন্ধ্যায় ধানমন্ডির ৩/ এ’র সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আসছেন দপ্তর সম্পাদক ড. আব্দুস সোহবান গোলাপ। গত ৫ দিন ধরে তিনি ধানমন্ডি কার্যালয়ে আসছেন না। তবে গোলাপের সঙ্গে বিতর্কিত ও কাউয়াদের যেকোনো মূল্যে পার্টি ঢুকতে দেয়া হবে না বলে হুমকি দিয়েছেন সাবেক ছাত্র নেতারা।

গোলাপের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বাতিল হওয়া উপকিমিটির কাগজে তার স্বাক্ষর থাকায় তিনি চাপে ছিলেন। এই সময়ের মধ্যে পদবঞ্চিতরা ধানমন্ডি কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক থেকে শুরু করে অন্যান্য কেন্দ্রীয় নেতাদের কাছে বিতর্কিতদের বিরুদ্ধে বাদ দিয়ে নতুন করে কমিটি গঠনের দাবি জানিয়ে আসছিলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও তাদেরকে আশ্বাস দিয়েছেন আগামী তিন মাসের মধ্যে দলীয় সভানেত্রীর অনুমোদন নিয়ে নতুন করে উপ কমিটি দেয়া হবে।

তবে, ছাত্রলীগের সাবেক ত্যাগী নেতারা বলেছেন, নিজের পছন্দের এবং বিতর্কিতদের কেন ঠাঁই দেয়া হয়েছিল সে বিষয়ে দপ্তর সম্পাদকের কাছে ব্যাখা দেয়া হতে হবে। তিনি পার্টি অফিসে আসলেই তাকে জবাব দিতে হবে। আজ তিনি নাকি কাউয়াদের (বাতিল হওয়া উপ কমিটির সদস্য) নিয়ে পার্টি অফিসে আসবেন। আমরা পার্টি অফিসে এসব কাউয়াদের যেকোনো মূল্যে প্রতিহত করবো বলেও জানিয়েছেন কেউ। মাদারীপুর থেকে গত বৃহস্পতিবার রাতে ফিরে আসলেও সোমবার দুপুর পর্যন্ত ধানমন্ডি কার্যালয়ে যাননি আব্দুস সোবহান গোলাপ।

এদিকে, আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে গত ২ দিন ধরে উত্তেজনা চলছে। পুলিশের পক্ষ থেকেও নিরাপত্তা বাড়ানো হয়েছে। যেকোনো মূল্যে কোনো অস্থিতিশীল অবস্থার যেন সৃষ্টি না হয়, সেদিকেও খেয়াল রাখতে নির্দেশনা দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত হয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য এবং সহ সম্পাদকের নাম। যেসব কাগজে স্বাক্ষর করেছিলেন দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00