ষড়যন্ত্রের শিকার, তবুও উপভোগ করছেন আসিফ

ষড়যন্ত্রের শিকার, তবুও উপভোগ করছেন আসিফ
bodybanner 00

মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গানে’র শুটিংয়ে আসিফ আকবর ও তানজিকা আমিনমিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গানে’র শুটিংয়ে আসিফ আকবর ও তানজিকা আমিনমিউজিক ভিডিওর পরিচালক আর নাট্যকারদের ষড়যন্ত্রের শিকার হচ্ছেন গায়ক আসিফ আকবর। তবে এসবে বিচলিত নন তিনি। উল্টো উপভোগ করছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’খ্যাত এই গায়ক। পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গানে’র প্রথম পর্বের শুটিং প্রসঙ্গে প্রথম আলোকে এসব কথা বলেন আসিফ আকবর।

‘গহীনের গানে’র কয়েকটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হয়েছে। সেখানে গায়ক আসিফ আকবরকে দেখা গেছে একেবারে ভিন্নরূপে। ভক্তরাও আসিফের এসব ছবি দেখে বলছেন, তাঁদের প্রিয় গায়ক কি তবে নায়ক বনে গেলেন? গায়ক আসিফকে ঠিকই নায়ক হিসেবে দেখা যাবে, তবে সে জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। আসিফের নায়িকা হিসেবে ইতিমধ্যে মাহিয়া মাহীকে চূড়ান্ত করা হয়েছে।

মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গানে’র শুটিংয়ে আসিফ আকবর ও তানজিকা আমিনমিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গানে’র শুটিংয়ে আসিফ আকবর ও তানজিকা আমিন‘গহীনের গানে’র ভিডিওর একটি দৃশ্যে দেখা যায়, বৃষ্টিতে ভিজছেন আসিফ ও তানজিকা। এর আগে কয়েকটি গানের ভিডিওতে আরও নানারূপে দেখা গেছে গায়ককে। প্রতিনিয়ত ভিন্নরূপে গানের ভিডিওতে উপস্থিত হতে কেমন লাগছে? আসিফ বলেন, ‘আমি আসলে পরিচালক আর নাট্যকারদের ষড়যন্ত্রের শিকার। তাঁরা আমাকে যেভাবে চাইছেন, আমি সেভাবেই হাজির হচ্ছি। এর বেশি আমার আর কিছুই করার নাই।’

ষড়যন্ত্রের যে শিকার হচ্ছেন, এটা কেমন লাগছে? এমন প্রশ্নের জবাবে আসিফ বলেন, ‘সুপার! সুপার লাগছে। আমি ভীষণ উপভোগ করছি।’

পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’-এ থাকবে আসিফের গাওয়া নয়টি গান। এই গানগুলোর ওপর নির্মিত হবে ছবিটি। ছবির চিত্রনাট্য লিখেছেন সাদাত হোসাইন।

মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গানে’র শুটিংয়ে আসিফ আকবর ও তানজিকা আমিনমিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গানে’র শুটিংয়ে আসিফ আকবর ও তানজিকা আমিনআগস্টের প্রথম তিন দিন ঢাকার আশুলিয়ার মমতাপল্লীতে ‘গহীনের গান’-এর প্রথম ধাপের শুটিং করা হয়। সাদাত হোসাইন জানান, এই ছবিতে আসিফ আকবর নিজেই চমক। তাঁর বিপরীতে প্রথম লটে তানজিকা আমিন কাজ করছেন। ঈদের পর আবার শুরু হবে শুটিং।

ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। এই গানগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য মাথায় রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00