ব্রেকিং নিউজঃ

শ্রীপুরে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে আহত ১

শ্রীপুরে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে আহত ১
bodybanner 00
আরিফ মন্ডল;
গাজীপুরের শ্রীপুর পৌরসভার লোহাগাছ সাতরাস্তা মোড় রেলক্রসিং শনিবার বিকেলে ৪ টার দিকে ট্রেনে-প্রাইভেটকার সংঘর্ষে আহত হয়েছেন প্রাইভেটকার চালক সবুজ মিয়া(২৮)। এসময় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে রেল লাইন হতে পাশের বোরধানের জমিতে ছিটকে পড়ে।

আহত সবুজ মিয়া গাজীপুর সদর উপজেলার বানিয়ারচালা গ্রামের আব্দুস সাহিদের ছেলে প্রাইভেটকারটি পৌরসভার ভাংনাহাঠি এলাকার ইউনিলায়ন্স কারখানার কাজে শ্রীপুর থেকে কাপাসিয়ায় যাচ্ছিল।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, বিকেল চারটার দিকে একটি প্রাইভেটকারটি লোহাগাছ সাতরাস্তা মোড় অতিক্রম করার সময় চলন্ত ট্রেন হাওর এক্সপ্রেসের সাথে চালকের অসাবধানতাবশত সংঘর্ষ হয়। এসময় প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ২৯- ৮৬৭৮) সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে পাশের একটি ধানের জমিতে ছিটকে পড়ে।এসময় স্থানীয়রা চালককে উদ্ধার করে চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
শ্রীপুর রেলওয়ে ষ্টেশন মাষ্টার সাইদুর রহমান জানান,এই রেল লাইন পারাপারটি সম্পূর্ণ অরক্ষিত। তাই এই রাস্তাদিয়ে চলাচল রত সকল জনসাধারণের উচিৎ সাবধানে রেল ক্রসিংগুলো অতিক্রম করা।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00