শ্রীনগরে জীবন্ত কৈ মাছ গলায় আটকে প্রান গেল শিশুর

শ্রীনগরে জীবন্ত কৈ মাছ গলায়  আটকে প্রান গেল শিশুর
bodybanner 00

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :
মুন্সীগঞ্জের শ্রীনগরে জীবন্ত কৈ মাছ গলায় আটকে সোহান বেপরী নামে (৪) বছরের এক শিশুর করুন মৃত্যু হয়েছে। রোববার দুপুরে জেলার শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের সিংপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায় রতন বেপারী তার ছেলে সোহানসহ স্বপরিবার শশুর বাড়ী সিংপাড়া বেড়াতে আসেন । গতকাল সকালে সোহানের নানা ইদুফকির নাতীকে খাওয়ানের জন্য বাজার থেকে কিনে আনে স্বাদের কই মাছ।

ঘরের মানুষের অজান্তে একটি কৈ মাছের সাথে খেলা করতে গিয়ে একটি কৈ মাছ মুখে ডুকিয়ে ফেলে সোহান কিন্তু মাছটি জীবিত হওয়ায় নরাচরা করে ভিতরে চলে যায় । সিয়ামের চিৎকারে ঘরের মানুষ এগিয়ে আসলে দেখতে পান তার গলার ভিতর জেতা কই মাছ আটকে আছে এবং সোহানের নাক মুখ দিয়ে রক্ত জড়ছে । সাথে সাথে সোহানকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে দায়ীত্বরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষনা করেন।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: দুলাল হোসেন জানান, জীবন্ত কৈ মাছ খেলা করার এক পর্যায়ে শিশু সোহানের মুখে ঢুকে গলায় আটকে যায়। শিশুকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্বজনরা। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার শিশুকে মৃত ঘোষনা করেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00