ব্রেকিং নিউজঃ

শেখার চেষ্টা করছি : মোস্তাফিজ

শেখার চেষ্টা করছি : মোস্তাফিজ
bodybanner 00

২০১৬ সালে প্রথম আইপিএলে বল হাতে ঝড় তুলেছিলেন মোস্তাফিজ।সানরাইজার্স হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করার পেছনে বড় অবদান ছিল তার। কিন্তু গত বছরটা ছিল বড়ই হতাশার।খেলেন মাত্র এক ম্যাচ। একাদশই নেওয়া হয়নি তাকে।

এবছর মোস্তাফিজকে আর দলে রাখেনি হায়দরাবাদ। এবার কাটার বয়ের নতুন দল মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ে যেন রথি মহা রথিদের মিলন মেলা। আছেন শচীন টেন্ডুলকার, মাহেলা জয়াবর্ধন, শেন বন্ড ও মালিঙ্গার মতো মেন্টররা। যে দলের অধিনায়ক রোহিত শর্মা। তাদের কাছ থেকে অনেক কিছুই শিখতে পারছেন বলে জানান কাটার বয়।

মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল টুইটারে সেটাই জানিয়েছেন বাংলাদেশি এ পেসার। মোস্তাফিজ বলেন,‘এ বছর প্রথম মুম্বাই ইন্ডিয়ান্সে খেলছি। এর আগের দুই বছর হায়দরাবাদে ছিলাম। নতুন ড্রেসিং রুম। এখানে সিনিয়র অনেক খেলোয়াড় আছেন। আমার বয়সিও অনেকে আছেন।টিম কম্বিনেশন অনেক ভালো। কোচরা যথেষ্ট সাহায্য করছেন। খেলোয়াড়রাও অনেক সাহায্য করছেন। নতুন কোচের সঙ্গে কাজ করার সুবিধা আছে, অনেক কিছু শেখা যায়। আমিও শেখার চেষ্টা করছি।’

বোলিং আক্রমণের সঙ্গী বুমরাহকে মোস্তাফিজ বলেন, ‘বুমরাহ খুব ভালো বোলিং করছে। ডেথ ওভারে ও বেশি ভালো। দুজন একসঙ্গে বোলিং করতে পেরে ভালো লাগছে।’

গত বছরটা হতাশার হলেও এবার বল হাতে বেশ ভালোই করছেন মোস্তাফিজ। ৩ ম্যাচে ৮৮ রান দিয়ে নেন ৫ উইকেট। ওভার প্রতি রান অবশ্য একটু বেশিই দিয়েছেন, ৭.৪৩।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00