শুটিংয়ের সময় যেন শরীর পুড়ে যাচ্ছিল

শুটিংয়ের সময় যেন শরীর পুড়ে যাচ্ছিল
bodybanner 00

গত ঈদে ইমরান মাহমুদুল-এর গানের ভিডিও ‘আমার এ মন’ প্রকাশিত হয়েছে গানচিল ইউটিউব চ্যানেলে। ভারতের লাদাখে চিত্রায়িত গানের ভিডিওটি বেশ আলোচিত হয়েছে। সম্প্রতি তিনি প্রয়াত নায়ক সালমান শাহর জন্মদিন উপলক্ষে তাঁর অভিনীত ছবির জনপ্রিয় একটি গান কভার করেছেন। আছে প্লেব্যাকের নিয়মিত ব্যস্ততা। এসব নিয়েই কথা হলো এই সংগীত তারকার সঙ্গে।

‘আমার এ মন’ গানের ভিডিওর কেমন সাড়া পেলেন?

ভালো। আমার যত গানের ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে, তার মধ্যে এই ভিডিওটিতে নতুনত্ব আছে। বড় বাজেটে ফিল্মের আদলে নির্মাণ করা হয়েছে। আমি মনে করি, এটি আন্তর্জাতিক মানের গানের ভিডিও। ভারতের লাদাখে সম্ভবত এর আগে বাংলাদেশের কোনো গানের ভিডিও ধারণ করা হয়নি। সেখানে কাজ করতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতাও হয়েছে।

কেমন অভিজ্ঞতা?

লাদাখ ভারতের জম্মু-কাশ্মীর সীমান্ত অঞ্চল। পুরোটাই পাহাড়ি এলাকা। গাছপালা কিছুই নেই। তখন রোদের প্রচণ্ড তাপ। শুটিংয়ের সময় যেন পুরো শরীর পুড়ে যাচ্ছিল। মাঝে মাঝে বাতাসে অক্সিজেনও কমে যায়। শুটিংয়ের সময় দু-তিন ঘণ্টা পরপর অক্সিজেন নিয়ে কয়েক দিন ধরে কাজটি শেষ করেছিলাম আমরা। খুব কষ্ট করে কাজটি করতে হয়েছিল। সে এক ভয়াবহ অভিজ্ঞতা।

সংগীতজীবনের এক দশক পূর্ণ হলো আপনার। কী পেলেন, কী হারালেন?

গত ৩১ আগস্ট১০ বছর পূর্ণ হয়েছে। অনেক গানই করেছি। হয়তো সব গান শ্রোতা-দর্শকদের ভালো লাগেনি। আবার কোনো কোনো গান, গানের ভিডিও জনপ্রিয় হয়েছে। এই পথ মসৃণ ছিল না। অনেক ত্যাগ, সংগ্রাম করে আজকের অবস্থানে এসে দাঁড়াতে পেরেছি। দর্শক-শ্রোতাদের ভালোবাসা অনুপ্রেরণা দিয়েছে আমাকে।

শুনেছি, সালমান শাহর গান গাইছেন…

সালমান শাহ অভিনীত প্রিয়জন ছবির ‘এ জীবনে যারে চেয়েছি’ গানটি কভার করেছি। মূল গান গেয়েছেন এন্ড্রু কিশোর ও সাবিনা ইয়াসমীন। কথা লিখেছেন মনিরুজ্জামান মনির। সুর ও সংগীত আলম খানের। এটি আমার খুবই পছন্দের একটি গান। এখন ভিডিও নির্মিত হচ্ছে। আমার সঙ্গে মডেল হয়েছেন আইসক্রিম ছবির নায়িকা নাজিফা তুষি। ভিডিওটি পরিচালনা করছেন চন্দন রায় চৌধুরী। ১৯ সেপ্টেম্বর সালমান শাহর জন্মদিন। ১৮ সেপ্টেম্বর রাতে অনুপম মিউজিক ইউটিউব চ্যানেলে উঠবে গানটি।

নতুন আর কী কী কাজ করছেন?

এর মধ্যে তিনটি গান করেছি। ‘মেঘের ডানা, ‘কিছু কথা তোর নামে’ ও ‘ইচ্ছেরা’। গানগুলোর ভিডিও নির্মাণও শেষ হয়েছে। ধ্রুব মিউজিক স্টেশন, সংগীতা ও গানচিলের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানগুলোর ভিডিও।

প্লেব্যাকের খবর কী?

প্লেব্যাক তো নিয়মিতই করছি। এর মধ্যে দহন, বেপরোয়া প্রেম আমার ২ ছবিতে গান করলাম।

শেষ তিন প্রশ্ন

আপনার গানের ভিডিওতে মডেল হিসেবে কাকে পছন্দ? তানজিন তিশা, নাকি সাফা কবির?

দুজনই আমার পছন্দ। তবে তিশা আমার কাছের বন্ধু। এ জন্য তার সঙ্গে কাজ করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি।

কোনটা বেশি পছন্দ—ইউটিউবে এক কোটি ভিউ, নাকি কনসার্টে এক লাখ দর্শক?

দুটিই পছন্দ। ইউটিউবে এক কোটি ভিউ মানে সোশ্যাল মিডিয়ার দর্শকদের অনুপ্রেরণা এটি। অন্যদিকে সরাসরি এক লাখ দর্শকের ভালোবাসা, অনুপ্রেরণাও আমার জন্য বিরাট ব্যাপার।

কোন তারকার সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়াতে চান?

আসলে গুঞ্জন জিনিসটা ভালো না।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00