ব্রেকিং নিউজঃ

শিশু ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেপ্তার

শিশু ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেপ্তার
bodybanner 00

সিলেটে নগরীর এয়ারপোর্ট থানার গোয়াবাড়ি জাহাঙ্গীরনগর এলাকায় ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মাহিন মিয়া (২০) নামে এক গৃহশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় এয়ারপোর্ট থানায় অভিযোগ করেন শিশুটির বাবা। পরে অভিযান চালিয়ে রাতে নগরীর গোয়াবাড়ি জাহাঙ্গীরনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগে জানা যায়, গেলো রোববার থেকে মাহিনের কাছে প্রাইভেট পড়া শুরু করে শিশুটি। পরদিন সোমবার রাত ৮টায় প্রাইভেট পড়তে গেলে শিশুটিকে ধর্ষণ করেন মাহিন। বর্তমানে শিশুটি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন।

শিশুটির বাবা জানান, ঘটনার দিন তিনি কাজের সুবাদে কুমিল্লায় অবস্থান করছিলেন। তার মেয়ে ওই এলাকার একটি মাদ্রাসায় শিশু ওয়ানে পড়ে। গত রোববার থেকে শিশুটি মাহিনের বাসায় গিয়ে প্রাইভেট পড়া শুরু করে। পরের দিন সোমবার পড়তে গেলে তার শিশু কন্যাকে ধর্ষণ করেন মাহিন। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটি তার মায়ের কাছে কেঁদে কেঁদে সব বলে দেয়।

গত শুক্রবার তিনি সিলেটে ফেরার পর মেয়েকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। গত শনিবার সন্ধ্যায় এয়ারপোর্ট থানায় মামলা করা হয়।সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন বলেন, প্রমাণসহ শিশুটির বাবার দেয়া অভিযোগ পেয়ে মামলা নেয়া হয়েছে। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে নগরীর গোয়াবাড়ি জাহাঙ্গীরনগর এলাকা থেকে মাহিন নামে ওই প্রাইভেট শিক্ষককে গ্রেপ্তার করে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00