শায়েস্তাগঞ্জে পৌর কাউন্সিলরের বাড়িতে অগ্নিকান্ড

শায়েস্তাগঞ্জে পৌর কাউন্সিলরের বাড়িতে অগ্নিকান্ড
bodybanner 00

রামেন্দ্র কিশোর মিত্র শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের শায়েস্তাাগঞ্জ উপজেলার পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মো: আব্দুল জলিলের ছোট ভাই সেলিম মিয়ার বসত ঘরে ভয়াবহ অগ্নিকান্ডে ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। পৌর শহরের মহলুলসুনাম এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে আনুমানিক প্রায় ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

তবে অল্পের জন্য বড় ধরনের দূর্ঘটনা থেকে রক্ষাপেল বসতবাড়ি ও বাড়ির লোকজন।রবিবার (১১ মার্চ) রাত সাড়ে ১০টায় রান্না ঘরের শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় বলে ধারণা করছেন শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস । এ সময় বাড়ির লোকজনের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে পানি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করে।
আস্তে আন্তে আগুন বাড়তে থাকে পরে লোকজন আগুন নিয়ন্ত্রনে আনতে না পেরে ফায়ার সার্ভিসকে খবর দেয়।খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে দীর্ঘ দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়।শায়েস্ত্গঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ জামাল উদ্দিন শাহিন জানান, এই অগ্নিকান্ডে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো: ছালেক মিয়া, ৮নং ওয়ার্ড কাউন্সিলর খায়রুল আলম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00