ব্রেকিং নিউজঃ

শচীনের থেকে এগিয়ে বিরাট:‌ ওয়ার্ন

শচীনের থেকে এগিয়ে বিরাট:‌ ওয়ার্ন
bodybanner 00

বিরাট কোহলির প্রশংসায় পঞ্চমুখ শেন ওয়ার্ন। বিশ্বের অন্যতম কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের চেয়েও কোহলিকে এগিয়ে রাখলেন ওয়ার্নার।

সম্প্রতিক দেয়া এক সাক্ষাৎকারে অস্ট্রেলিয়ান কিংবদন্তি এই ক্রিকেটার বলেন, বিরাট যেভাবে খেলছে, তাতে ও শচীনকেও ছাড়িয়ে যাবে। ওর পরিসংখ্যানের দিকে তাকান, অবাক হয়ে যাবেন। বিশেষত রান তাড়া করার সময় ও যেভাবে খেলে, সেটা অতিমানবীয় মনে হয়। শচীন তো নয়ই, এমনকি অন্য কেউ এত নিখুঁতভাবে খেলেছে বলে মনে হয় না।

ওয়ানডে ক্রিকেটে রান তাড়া করতে নেমে ইতিমধ্যেই ১৯টি সেঞ্চুরি করে ফেলেছেন বিরাট। গোটা কেরিয়ারে শচীন রান তাড়া করতে নেমে করেছেন ১৭টি ওয়ানডে সেঞ্চুরি। তাই বিরাটকেই এগিয়ে রাখছেন ওয়ার্ন।

এছাড়াও এই মুহূর্তে সীমিত ওভারের ক্রিকেটে এ বি ডিভিলিয়ার্স আর বিরাট কোহলিকে বাকিদের থেকে অনেকটাই এগিয়ে রাখছেন ওয়ার্ন। তার সমসাময়িক ক্রিকেটারদের মধ্যে ওয়ার্ন বরাবরই সেরা হিসেবে বেছে এসেছেন শচীন ও ব্রায়ান লারাকে।

ওয়ার্ন মনে করেন, বিরাট ও ডিভিলিয়ার্স তাদের যোগ্য উত্তরসূরি। ‘তবে বিরাট ও ডিভিলিয়ার্সের মধ্যে কে সেরা, সেটা বেছে নেয়া মুশকিল, বলছেন ওয়ার্ন। এখানেই না থেমে স্পিন কিংবদন্তির প্রশংসা, ওদের প্রাণশক্তি আর ক্রিকেটের প্রতি ভালোবাসার কোনও জবাব নেই। আর দশ বছর পরে ওর আর শচীনের নাম এক নিঃশ্বাসে উচ্চারিত হবে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00