brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

রিয়ালে বসে বসেই বেল প্রতিদিন পাচ্ছেন ৫০ লাখ!

রিয়ালে বসে বসেই বেল প্রতিদিন পাচ্ছেন ৫০ লাখ!
epsoon tv 1

রিয়াল মাদ্রিদের কোন কার্যক্রমেই নেই গ্যারেথ বেল। অথচ প্রতিদিন ঠিকই তার অ্যাকাউন্টে ঢুকছে টাকা। সেই অংকটা শুনলেও চোখ কপালে উঠবে। বসে বসে প্রতিদিন ক্লাব থেকে বেতন হিসেবে নিচ্ছেন ৪৬ হাজার ৫০০ ইউরো করে। বাংলাদেশি অংকে যেটা প্রায় ৫০ লাখ টাকা!

চুক্তি অনুযায়ী কাগজে-কলমে এখনো মাদ্রিদের প্লেয়ার তিনি, তবে পুরো ক্লাবের কোথাও তার অস্তিত্ব খুঁজে পাওয়া যাচ্ছে না।

জিনেদিন জিদান দ্বিতীয় দফায় রিয়ালের কোচ হয়ে আসার পর থেকেই একপ্রকার ব্রাত্য হয়ে আছেন এই ওয়েলশ তারকা। গত মৌসুমের পুরোটাই বলতে গেলে বেঞ্চ গরম করেছেন। জিদানের সেরা একাদশে তিনি নেই। তার কাছে আর কোনকিছু প্রত্যাশা করে না মাদ্রিদিস্তারা।

অন্যদিকে ক্লাবটির কাছেও কিছুই চাওয়ার নেই বেলেরও। এতদিনে তিনি বুঝে গেছেন, এই ক্লাবে তার প্রয়োজনীয়তা ফুরিয়েছে। দু’পক্ষই এখন চায় সমাধান।

দেশের হয়ে উয়েফা নেশন্স লিগের খেলা শেষে মাদ্রিদে আবারো ফিরেছেন বেল। তবে তার দেখা পাননি কেউ। রিয়াল মাদ্রিদের অনুশীলনেও নেই তিনি।

স্পেনে পা রাখার পর থেকে কেবল জিমে দেখা গেছে বেলকে। জিদানের অধীনে অনুশীলনে অংশ নিচ্ছেন না তিনি। তার ইনজুরি কিংবা মেডিকেল রিপোর্টও জমা দেননি ক্লাবের কাছে।

মাদ্রিদিস্তারাও বেলকে বাদ দিয়েই পরিকল্পনা শুরু করে দিয়েছে। এরইমধ্যে তাদের ব্যবসায়িক চিন্তাভাবনা থেকে বাদ দিয়েছে এই ওয়েলশ তারকাকে। ক্লাবের শোরুম থেকে সরিয়ে ফেলা হয়েছে বেলের জার্সি। রিয়ালের নতুন জার্সি উন্মোচনে দেখা যায়নি বেলকে। বেনজেমা, মার্সেলো, র‍্যামোস কিংবা অ্যাসেনসিওরা থাকলেও, কোথাও নেই বেল!

এমনকি তার সতীর্থরাও তাকে এড়িয়ে চলছেন বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো।

এরইমধ্যে তার সাবেক ক্লাব টটেনহ্যাম হটস্পার তাকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছে। মাদ্রিদিস্তা এবং স্পাররা প্রাথমিক আলোচনাও সেরে ফেলেছে। তবে বেলের যা বেতন, সেটি দিতে রাজি হচ্ছেনা টটেনহ্যাম। করোনা পরবর্তী পরিস্থিতিতে অর্থের যোগান দিতে যে হিমশিম খাচ্ছে তারাও!

এই অবস্থায় বেলের প্রতিদিনকার বেতনের ২৫ শতাংশ দিতে রাজি হয়েছে স্পাররা। যদিও স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছে, সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত দিতে চায় টটেনহ্যাম। কেবল তাই নয়, নিজেদের খরচ কমাতে বেলকে দলে টেনে প্রয়োজনে নিজেদের মিডফিল্ডার ডেলে আলিকে মাদ্রিদে পাঠিয়ে দিতে চায় স্পাররা। এরইমধ্যে ইউরোপা লিগের ম্যাচের স্কোয়াড থেকে ডেলে আলিকে বাদ দিয়েছেন কোচ হোসে মরিনহো। ধারণা করা হচ্ছে, তাকে মাদ্রিদে পাঠিয়ে দিতে উঠে পড়ে লেগেছে ইংলিশ ক্লাবটি।

যাই হোক, বেলকে বুঝিয়ে সুজিয়ে শেষপর্যন্ত পাঠিয়ে দিতে পারলেই হাঁফ ছেড়ে বাঁচে রিয়াল মাদ্রিদ। বসিয়ে বসিয়ে এতো টাকা খরচ করতে চায় কারা?

epsoon tv 1

Related posts

body banner camera