ব্রেকিং নিউজঃ

‘রাস্তা বন্ধ করে সমাবেশ করায় বিএনপি নেতাকে গ্রেফতার’

‘রাস্তা বন্ধ করে সমাবেশ করায় বিএনপি নেতাকে গ্রেফতার’
bodybanner 00

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাস্তা বন্ধ করে সভা-সমাবেশ করায় বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
‘রাস্তা বন্ধ করে সমাবেশ করায় বিএনপি নেতাকে গ্রেফতার’শুক্রবার নারায়ণগঞ্জ শহরের চাঁদমারী এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সংস্কারকাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। কাদের বলেন, বিএনপি রাস্তা বন্ধ করে বেআইনিভাবে সমাবেশ করতে যাওয়ায় পুলিশ বাধা দিয়েছে। এ ঘটনার জন্য বিএনপি নিজেরাই দায়ী।

তিনি বলেন, প্রেসক্লাবের সামনের রাস্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই রাস্তাটি বন্ধ করে বিএনপি যদি সমাবেশ করে সেই অবস্থায় পুলিশ তো হস্তক্ষেপ করবেই। রাস্তা বন্ধ করে সভা-সমাবেশ করা বেআইনি। সেই বেআইনি কাজটা বিএনপি করতে গিয়েছে। ,ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতাকর্মীরা মামলার আসামি। আসামিরা এমনিতেই পালিয়ে পালিয়ে থাকে। সমাবেশের পর মামলার আসামিদের যদি পুলিশ সামনে পায় তবে তাকে ছেড়ে দেবে কেন?

 

সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশ করতে অনুমতি দেয়া হয়নি বলে মির্জা ফখরুলের অভিযোগের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, দলীয়ভাবে এ ব্যাপারে আমাদের কোনো ইন্টারফেয়ার নেই, সভার অনুমতি দেয়া মেট্রোপলিটন পুলিশের ব্যাপার। পুলিশের কাছে তারা আবেদন করেছে, পুলিশই এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার মালিক।

 

আগামী জাতীয় নির্বাচনে বিএনপির লেভেল প্লেয়িং ফিল্ডের দাবির ব্যাপারে মন্ত্রী বলেন, যদি ডিসেম্বরে নির্বাচন হয়, সিডিউল ঘোষণার আনুষাঙ্গিক প্রস্তুতি চলছে। আগামী অক্টোবর থেকেই প্রস্তুতি শুরু হবে। ইলেকশন হওয়ার আগে ইলেকশনের সিডিউল ঘোষণা হবে। আওয়ামী লীগ, বিএনপিসহ সবাই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। এ সময় সেতুমন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00