রাশিয়া বিশ্বকাপের জন্য ‘পোল্যান্ড’ প্রাথমিক দল ঘোষণা

রাশিয়া বিশ্বকাপের জন্য ‘পোল্যান্ড’ প্রাথমিক দল ঘোষণা
bodybanner 00

বিশ্বকাপের ডামাডোল শুরু হয়ে গেছে অনেক আগেই। রাশিয়া বিশ্বকাপ শুরু হতে আর বাকি মাত্র এক মাস। এর মধ্যে ক্লাব পর্যায়ের খেলা শেষ করে ফুটবলাররা প্রস্তুত হচ্ছেন দেশের হয়ে খেলার জন্য । এই গ্রীষ্ম মৌসুমে রাশিয়া বিশ্বকাপের জন্য প্রস্তুত হতে নিজেদের খেলোয়াড় বাছাই করার প্রক্রিয়া শুরু করে দিয়েছে বিশ্বকাপে অংশগ্রহণ করতে যাওয়া দেশগুলো।

এবারের বিশ্বকাপে স্বাগতিক রাশিয়া তাঁদের স্কোয়াড ঘোষণা করেছে সবার আগে। এবার পোল্যান্ডও দল ঘোষণা করেছে। দ্বিতীয় দেশ হিসেবে স্কোয়াড ঘোষণা করেছে দলের কোচ অ্যাডাম নাওয়ালকা। প্রাথমিকভাবে দলে যোগ হয়েছেন ৩৫ জন সদস্য, যাদের মধ্যে চারজনেরই আন্তর্জাতিকভাবে অভিষেক হবে এই বিশ্বকাপের মাধ্যমে।

পোল্যান্ডের প্রাথমিক দল : বার্তোজ বিয়ালকোস্কি, লুকাজ ফ্যাবিয়ানস্কি, লুকাজ স্কোরুপস্কি, ওজসিয়াখ এসচিজনি (গোলরক্ষক)। জ্যান বেন্ডনারেক, বার্তোজ বেরেসজিনস্কি, থিয়াগো সিওনেক, কামিল গ্লিক, আর্তার জেদরেজেজিক, মার্সিন কামিনস্কি, টমাস কেদজিওরা, মাইকেল পাদজান, লুকাজ পিসজজেক (ডিফেন্ডার)। জ্যাকব ব্লাসজিকোস্কি, পাওয়েল দাউইদোইকজ, প্রিমাইসলস ফ্রাঙ্কোসস্কি, জ্যাক গোরালস্কি , কামিল গ্রোসিকি, ড্যামিয়ান কাদজিওর, গ্রেগোরিজ ক্রিচোইয়াক, রাফাল কুরজাওয়া, ক্যারোল লিনেত্তি, মাসিয়েজ মাকুসজেওয়াস্কি, ক্রিজেস্টফ ম্যাকজিনস্কি , স্লাওমির পেসজকো,ম্যাকিয়েজ রাইবাস, সেবাস্তিয়ান জিমানস্কি , পিওতর জিয়েলিনস্কি, সাইমন জুরোকোস্কি (মিডফিল্ডার)। দাউদ কুয়োনাকি, রবার্ট লেওয়ানডস্কি, আর্কাদিয়াজ মিলিক, ক্রিজেস্টফ পাইটেক, লুকাজ টিওডোরজকি, কামিল উইলজেক (ফরোয়ার্ড)।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00