রাণীনগরে পুত্রবধুকে কুপিয়ে জখম থানায় মামলা

রাণীনগরে পুত্রবধুকে কুপিয়ে জখম থানায় মামলা
bodybanner 00

বিকাশ চন্দ্র প্রাং, স্টাফ রিপোর্টার, নওগাঁঃ
নওগাঁর রাণীনগরে পুত্রবধুকে কোদাল দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে শ্বশুর মজিবুর রহমান মজি। পারিবারিক খুটিনাটি বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় শ্বশুর মজি, শ্বাশুড়ী আয়েশা বিবি ও ননদ মরি বেগম পরিকল্পনা মোতাবেক গৃহবধু মোছা: তানজিলা আক্তার (২৫) কে এলোপাতারি মারপিট শুরু করে। এসময় শ্বশুর কৃষি কাজে ব্যবহৃত ধারালো কোদাল দিয়ে কুপিয়ে মারাতক জখম করে তার পুত্রবধুকে। গুরুত্বর আহত অবস্থায় তাকে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় গৃহবধুর ভাই রিংকু হোসেন বাদি হয়ে তিন জনকে আসামী করে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেন।
জানা গেছে, উপজেলার পশ্চিশ বালুভরা গ্রামের মৃত ডিজেল শেখের মেয়ে মোছাঃ তানজিলা আক্তারের (২৫) একই উপজেলার খাঁনপুকুর গ্রামের দক্ষিনপাড়ার মজিবর রহমান মজি’র ছেলে আসাদুল ইসলামের সঙ্গে প্রায় ৯ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে মাঝে মধ্যেই ছোট-খাটো বিষয় নিয়ে গৃহবধু তানজিলাকে বিভিন্ন কায়দায় শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন করতো। গত প্রায় ১৮ মাস আগে জীবিকার তাগিদে স্বামী আসাদুল ইসলাম মালয়েশিয়াতে যায়। স্বামী না থাকা অবস্থায় শ্বশুর-শ্বাশুড়ী ও ননদের নির্যাতন দিনদিন বৃদ্ধি পেতে থাকে। এরই ধারাবাহিকতায় (৭ এপ্রিল) শনিবার দুপুরে পারিবারিক খুটিনাটি বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় শ্বশুর মজি, শ্বাশুড়ী আয়েশা বিবি ও ননদ মরি বেগম পরিকল্পিত ভাবে এলোপাতারি মারপিট শুরু করলে কৃষি কাজে ব্যবহৃত ধারালো কোদাল দিয়ে শ্বশুর পুত্রবধূ তানজিলাকে কুপিয়ে মারাতক জখম করলে তানজিলা জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় শ্বশুর-শ্বাশুড়ী ও ননদ মিলে গৃহবধুর গলার স্বর্ণের চেইন, হাতের বালা ও কানের দুল খুলে নিয়ে বাড়ির বাইরে তানজিলাকে ফেলে দেয়। প্রতিবেশীরা গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় তাকে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। গৃহবধুর শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় রবিবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয় বলে মামলার বাদি মোঃ রিংকু শেখ জানান।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান জানান, গৃহবধু তানজিলাকে শ্বশুর বাড়ির সবাই মিলে মারপিট করেছে। বিষয়টির সত্যতা পাওয়ায় রাণীনগর থানায় একটি মামলা হয়েছে। এরপর থেকেই আসামী গ্রেফতারে পুলিশী অভিযান চলছে। আসামীরা পলাতক থাকার কারণে গ্রেফতারে কিছুটা বিলম্ব হচ্ছে। তবে খুব শীঘ্রই তারা পুলিশের জালে আটকা পড়বে।#

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00