রাজশাহীর বাঘায় বিএনপি নেতা মুকুল গ্রেফতার

রাজশাহীর বাঘায় বিএনপি নেতা মুকুল গ্রেফতার
bodybanner 00

ইঞ্জিনিয়ার আখতার রহমান, রাজশাহী প্রতিনিধিঃ-
রাজশাহীর বাঘায় বিএনপি নেতা মোখলেচুর রহমান মুকুলকে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ। বিগত পৌর নির্বাচনে বিস্ফোরক মামলাসহ ২০১৫ সালের অপর একটি বিস্ফোরক মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার (১১-০১-১৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মোখলেচুর রহমান মুকুল, উপজেলার বাজুবাঘা নতুন পাড়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ আলীর ছেলে।
রাজশাহীর বাঘায় বিএনপি নেতা মুকুল গ্রেফতার পুলিশ জানায়, গত বছরের ২৬ ডিসেম্বর বাঘা পৌর নির্বানকে কেন্দ্র করে আ’লীগের সহযোগী সংগঠন সৈনিক লীগের অফিসের সামনে রাত ৯ টায় ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি নেতা মোখলেচুর রহমান মুকুল সহ ৫ জনকে অভিযুক্ত করে অজ্ঞাত নামা ১৫-২০ জন জড়িত রয়েছে উল্লেখ করে মাখন নামের এক যুবলীগ নেতা বাদি হয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন। এছাড়াও তার বিরুদ্ধে ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারী সন্ধ্যায় উপজেলার মীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপির গণজমায়েত শেষে মঞ্চের পাশে গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ এর ঘটনায় অপর একটি মামলায় অভিযুক্ত রয়েছে।

বিএনপির নেতাদের দাবী, দু’টি ঘটনার কোনটিতেই বিএনপির নেতা কর্মী ছিলনা। এটা রাজনৈতিক ষড়যন্ত্র। বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল হাসান রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, পৃথক দু’টি মামলায় জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে #

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00