ব্রেকিং নিউজঃ

রাজশাহীতে শোক দিবস উপলক্ষে ইয়্যাসের ফ্রি ব্লাডগ্রুপিং কর্মসূচী

রাজশাহীতে শোক দিবস উপলক্ষে ইয়্যাসের ফ্রি ব্লাডগ্রুপিং কর্মসূচী
bodybanner 00

আমানুল্লাহ (রাজশাহী প্রতিনিধি) :
জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী নগরীতে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করেছে ইয়ুথ অ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ (ইয়্যাস)।

মঙ্গলবার নগরীর কলাবাগানস্থ প্রধান কার্যালয়ে  সকাল থেকে দিনব্যাপী এই কর্মসূচি পালন করে তরুণ স্বেচ্ছাসেবীদের নিয়ে গড়ে ওঠা সংগঠনটি।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্লাড গ্রুপিং কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী মহানগর উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) আমির জাফর।

অন্যন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন- ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান-আল মারুফ,রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন, এডভোকেট মুরাদ মোর্শেদ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তাসহ আরও বিভিন্ন পর্যায়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় আয়োজিত প্রোগ্রামে প্রধান অতিথির বক্তব্যে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) আমির জাফর বলেন- ইয়্যাস মহৎ লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে। তাদের জনসেবামূলক কার্যক্রম অব্যাহত থাকুক। এরকম জনদরদী কাজ চারদিকে ছড়িয়ে পড়ুক-সেটাই প্রত্যাশা করি।

ইয়্যাস স্বেচ্ছাসেবীদের নিরলস প্রচেষ্টায় এই কার্যক্রম যথাযথভাবে সম্পন্ন হয়েছে বলে মনে করেন ইয়্যাসের সভাপতি মোঃ সামিউল আলম শাওন।

‘জীবন্ত ব্লাড ব্যাংক গড়ে তুলি, প্রয়োজনে রক্ত দান করি’ স্লোগানকে সামনে রেখে আয়োজিত দিনব্যাপী এই কর্মসূচিতে  বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের মাধ্যমে ব্লাড গ্রুপিং ক্যাম্প সমাপ্ত করা হয়।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00