রাঙামাটিতে ছাত্রলীগের ডাকে সকাল সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে

রাঙামাটিতে ছাত্রলীগের ডাকে সকাল সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে
bodybanner 00

মোঃ ইরফান উল হক, রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ-
জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সুপায়ন চাকমার উপর হামলার প্রতিবাদে গতকাল সন্ধ্যায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠি চার্জ, পার্বত্য চট্টগ্রামে আঞ্চলিক দলগুলোর অব্যাহত সন্ত্রাস বন্ধ এবং রাঙামাটির এসপি ও কোতয়ালী থানার ওসিকে অপসা রনের দাবিতে জেলা ছাত্রলীগের ডাকে রাঙামাটিতে সকাল সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে। হরতালের কারনে সকাল থেকে শহরে অটোরিক্সসহ কোনো ধরণের যানবাহন চলাচল করছে না, শহরের তবলছড়ি, বনরুপা এবং রির্জাভ বাজার এলাকার বেশির ভাগ দোকানপাট বন্ধ রয়েছে। অফিস আদালত খোলা থাকলেও মানুষের উপস্থিত কম ছিল।
রাঙামাটিতে ছাত্রলীগের ডাকে সকাল সন্ধ্যা হরতাল পালিত হচ্ছেহরতালে দূরপাল্লার বাস ও লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। শহরে অপ্রীতিকর ঘটনা এড়াতে বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ। হরতাল আহবানকারীরা শহরের তবলছড়ি, বনরুপা এবং রিজার্ভ বাজারের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে পিকেটিং করতে দেখা গেছে। হরতালের আওতামুক্ত আছে এসএসসি পরীক্ষার্থীরা। তাদের নির্বিঘে পরীক্ষাকেন্দ্রে যাওয়া আসা নিশ্চিত করতে ছাত্রলীগ কর্মীরা সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন ছাত্রলীগ নেতারা। প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় রাঙামাটি স্টেডিয়ামে খেলা শেষে বাড়ি ফেরার পথে জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সুপায়ন চাকমাকে একদল পিসিপি কর্মী ব্যাপক মারধর করে বলে অভিযোগ করেছে ছাত্রলীগ। এর প্রতিবাদে তাৎক্ষনিক রাঙামাটি শহরে অবরোধ সৃষ্টি করে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রলীগ কর্মীরা।
পরে পুলিশ এসে লাঠিচার্জ টিয়ারশ্যাল ও ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে ছাত্রলীগ নেতার উপর হামলার কথা অস্বীকার করেছে পিসিপি

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00