রাউজানে স্ত্রীর পরকীয়ায় বলি হলেন প্রবাসী স্বামী

রাউজানে স্ত্রীর পরকীয়ায় বলি হলেন প্রবাসী স্বামী
bodybanner 00

অামির হামজা রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি।।

চট্টগ্রামে রাউজানে পরকীয়ার বলি হলেন দুবাই প্রবাসী এক স্বামী। স্ত্রীর পরকীয়ার জেরে প্রবাসী স্বামী খুন হবার ঘটনা ঘটেছে। নিহতের নাম অাবুল হাসেম (৪০)। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জনকে আটক করেছে। এরা হলেন, নিহতের স্ত্রী রুনা আকতার (৩৫) তার শাশুরী আমেনা বেগম (৪৫), ও পরকীয়াকারী রাজমিস্ত্রি জাহেদুল ইসলাম (২৮)।

ঘটনাটি ঘটেছে গত  শুক্রবার মধ্য রাতে উপজেলার হলদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের অলিমিয়া কারিগর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত অাবুল হাসেম মৃত আলী আহম্মদের পুত্র। নিহত অাবুল হাসেম এর ২ ছেলের সন্তান রয়েছে।

এ ব্যাপারে থানা সুত্রে জানা যায়, নিহত আবুল কাসেমের স্ত্রী রুনা আকতারের সাথে তারই জেঠাতো ভাই মৃত ফজল বারীর ছেলে রাজমিস্ত্রি জাহেদুল ইসলামের সাথে পরকীয়ার অবৈধ সম্পর্ক গড়ে উঠে। বিগত ১৫ দিন আগে দেশে আসে আবুল হাসেম। দেশে আসার পর স্ত্রীর সাথে প্রায় সময় বিভিন্ন কারণে তাদের মধ্যে ঝগড়া হয়। শুক্রবার (১১-আগস্ট) আনুমানিক ২/৩ টার দিকে নিহতের স্ত্রী ও জাহেদুল ইসলাম মিলে গলায় ওরনা পেছিয়ে তাকে হত্যা করে। অন্যদিকে এঘটনাকে স্ট্রোক হয়েছে বলে চালিয়ে দিচ্ছিল তার স্ত্রী রুনা আকতার। পরে এলাকাবাসী যখন তাকে দাফনের জন্য গোসল দিতে নিয়ে গেল তখন নিহত আবুল কাসেমের গলায় দাগ দেখতে পায়। দাগ দেখতে পেয়ে তারা সন্দেহ পোষণ করে। পরে তারা স্থানীয় ইউপি সদস্য ও থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে আসে।

এবিষয়ে ঘটনার তদন্ত কর্মকর্তা রাউজান থানার এসআই সাইমুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে যাই। গিয়ে আমরা লাশ থানায় নিয়ে আসি। এঘটনায় প্রাথমিক জিঙ্গাসবাদের জন্য নিহতের স্ত্রীসহ ৩জনকে আটক করেছি। তবে আমাদের ধারণা পরকীয়ার কারণে তাকে হত্যা করা হয়েছে। তার লাশ মর্গে পাটানোর প্রস্তুতি চলছে।

এপ্রসঙ্গে রাউজান থানার অফিসার ইনচার্জ কেপায়েত উল্লাহ জানান, সাময়িক জিঙ্গাসার জন্য আমরা ৩জনকে আটক করেছি। ঘটনার সুষ্ঠু তদন্ত করা হবে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00