যুক্তরাষ্ট্রে বাংলাদেশি গ্রেপ্তার: শাশুড়িকে যৌন হয়রানি

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি গ্রেপ্তার: শাশুড়িকে যৌন হয়রানি
bodybanner 00

Brand Bazaar

শাশুড়িকে যৌন হয়রানির অভিযোগে যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টা প্রবাসী এক বাংলাদেশিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে স্থানীয় পুলিশ। গ্রেপ্তার হওয়া মোহাম্মদ আলী ওরফে সজল খানের বিরুদ্ধে নারী নির্যাতন ও অপহরণের অভিযোগ আনা হয়েছে।

স্থানীয় গুনেইট কাউন্টির শেরিফ সূত্রে জানা যায়, জর্জিয়াস্থ লরেন্সভিল সিটির মোহাম্মদ আলী ওরফে সজল খান তার শাশুড়িকে যৌন হয়রানি করে আসছিল দীর্ঘদিন ধরে। তার স্ত্রী অতিষ্ঠ হয়ে পুলিশের নিকট অভিযোগ দায়ের করেন । তার নামে ৪টি যৌন ও ১টি অপহরণ মামলা দায়ের করা হয়েছে। এ মামলার প্রেক্ষিতে গত ২২ নভেম্বর সজলকে গ্রেপ্তারের পর জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।এখনও পর্যন্ত তিনি কারাগারেই আছেন।

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি গ্রেপ্তার: শাশুড়িকে যৌন হয়রানি

গত ১ সেপ্টেম্বর সজল শাশুড়িকে যৌন হয়রানি করে বলে তার স্ত্রী নাজমুর আখতার নাজ জানান। তিনি আরো বলেন, ‘ওই সময়ে আমি বাসায় ছিলাম না। গত ৫ সেপ্টেম্বর আমি এ ব্যাপারে আইনের আশ্রয় নিতে বাধ্য হই।’

জর্জিয়া আটলান্টা প্রবাসীদের সঙ্গে কথা বলে জানা যায়, শাশুড়িকে যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত মোহাম্মদ আলী ওরফে সজল খান জর্জিয়া বিএনপি ও জর্জিয়া বাংলাদেশ সমিতির সাংগঠনিক সম্পাদকসহ স্থানীয় বেশ কয়েকটি বাংলাদেশি সংগঠনের সাথে জড়িত আছেন।

তবে তার এরকম কর্মকাণ্ডের ফলে বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দরা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।
জর্জিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আজাদ বলেন, তার বিরুদ্ধে এ অভিযোগ বহুদিন আগের। এ ধরনের ঘটনা জানার পরই অর্থাৎ গত ১৮ সেপ্টেম্বর তাকে জর্জিয়া বিএনপি থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। তার বহিস্কার নোটিস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রকাশ করা হয়েছে।

জর্জিয়া বাংলাদেশ সমিতি কর্মকর্তারা এ ব্যাপারে এখনো মুখ খোলেন নি। যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে তবে কারও সঙ্গে কথা হয়নি।

মোহাম্মদ আলী ওরফে সজল খানের দেশের বাড়ি নোয়াখালী জেলায়। তিনি ৬ বছরের একটি কন্যা সন্তানের জনক বলে জানা গেছে। তার বিরুদ্ধে আনীত নারী নির্যাতন ও অপহরণের অভিযোগ প্রমাণিত হলে দীর্ঘমেয়াদী কারাদণ্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00