ম্যাচের আগের দিন ধোনিদের হুমকি

ম্যাচের আগের দিন ধোনিদের হুমকি
bodybanner 00

তীব্র পানি সংকটে ভুগছে তামিলনাড়ু। কঠিন এ অবস্থার মধ্যে আইপিএল নিয়ে এত মাতামাতি পছন্দ করছেন না সেখানকার অধিকাংশ মানুষ। দক্ষিণী চলচিত্রের তারকারাও রয়েছেন এই দলে।

এবার ধোনিসহ চেন্নাই সুপার কিংসের ক্রিকেটারদের সরাসরি হুমকি দিল তামিলনাড়ুর একটি রাজনৈতিক দল। জানিয়ে দেওয়া হল, ক্রিকেটারদের সঙ্গে খারাপ কোনও ঘটনা ঘটলে দলের নেতারা দায়ী থাকবেন না।

দুবছর নির্বাসন কাটিয়ে আইপিএলে ফিরেছে চেন্নাই। আর প্রত্যাবর্তনের পর নিজেদের শহরেই বিক্ষোভ আর হুমকির মুখে পড়তে হচ্ছে দলের ক্রিকেটারদের। মঙ্গলবার কেকেআরের বিরুদ্ধে মাঠে নামবে ধোনি অ্যান্ড কোং। তার আগে চেন্নাইকে রীতিমতো হুমকি দিলেন তামিঘাজা ভাজভুরিমাই কাচি দলের নেতা ভেলমুরগান।

চেন্নাই ফ্র্যাঞ্চাইজির তারকা এবং সমর্থকদের হুমকি দিয়ে বলেন, মঙ্গলবার ম্যাচে স্টেডিয়ামে নিজেদের দায়িত্বে যেন তাঁরা আসেন। কারণ সেখানে কোনও অঘটন ঘটলে তার দায় রাজনৈতিক দল নেবে না। তিনি বলেন, ‘আমরা জানি চেন্নাই দল চিপকে অনুশীলন করছে। কিন্তু তাঁদেরও বুঝতে হবে রাজ্যের মানুষ সুখে নেই। খেলোয়াড়রা হোটেল থেকে বেরিয়ে শপিং করতে বা ঘুরতে যেতেই পারেন। কিন্তু সেখানে যদি কোনও অপ্রীতিকর ঘটনা ঘটে, তাহলে আমার বা আমার দলের সদস্যদের কোনও দায় থাকবে না। দলের সদস্যরা ইতিমধ্যেই ম্যাচের অনেক টিকিট কেটে রেখেছে। তারা স্টেডিয়ামের ভিতরেও বিক্ষোভ দেখাবে।’

ম্যাচের দিন মাঠের বাইরেও লোকজন জমা হবেন আইপিএলের প্রতিবাদ জানাতে।অবশ্য ম্যাচ সুষ্ঠুভাবে আয়োজনের জন্য সবরকম ব্যবস্থা নিচ্ছে চেন্নাই পুলিশ। বিসিসিআইকে ইতিমধ্যেই জানানো হয়েছে, স্টেডিয়ামে কালো পোশাক পরে যাতে কেউ ঢুকতে না পারে, সেদিকে নজর রাখতে। অর্থাৎ হাতে টিকিট থাকলেও যদি কোনও দর্শক কালো পোশাকে থাকেন, তবে তাঁকে প্রবেশে বাধা দেওয়া হবে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00