ব্রেকিং নিউজঃ

মেসির হ্যাটট্রিকে বার্সার জয়

মেসির হ্যাটট্রিকে বার্সার জয়
bodybanner 00

ক্যাম্প নূ’র মানে করলে দাঁড়ায় নতুন মাঠ। কিন্তু বার্সার ভক্তদের কাছে তো ’ক্যাম্প নূ’ নতুন কোন নাম না। এমনকি বার্সালোনাও পুরনো দল। কিন্তু দলে নতুন একজন আছেন। তিনি হলেন মেসি। মেসি যেন পুরনো হওয়ার নয়। নতুন ম্যাচ আর নতুন নতুন মেসি ঝলক। ঘরের মাঠে যেমন লিগানেসের বিপক্ষে দারুণ হ্যাটট্রিক করে দলকে একাই জয় এনে দিয়েছেন মেসি। বার্সাকে নিয়ে গেছেন অনন্য এক রেকর্ডে।

প্রথমার্ধের ২৭ ও ৩২ মিনিটে দারুণ দুই গোল করে দিনটা যে মেসির সে ইঙ্গিত দিয়েছিলেন। স্পেনের ফ্লামেঙ্গো নাচের তাল এসে ছিল মেসির পায়ে। পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোলের প্রথম গোলটি মেসির ফ্রি কিক থেকে। মানব দেয়ালের একটু উপর দিয়ে নেওয়া শট যেন ঠেকানোর বুদ্ধি জানা ছিল না লিগানেস গোলরক্ষকের। এর পরপরই কৌটিনহোর দারুণ পাসে ব্যবধান দ্বিগুন করেন মেসি। দর্শকরা যখন মেসির হ্যাটট্রিক দেখার অধীর আগ্রহে তখন আবার বার্সা গোল খরায়। কিন্তু মেসি তার ভক্তদের হতাশ করেননি।

ম্যাচের ৮৭ মিনিটে উসমান ডেম্বেলেকে কোচ উঠিয়ে নিয়েছেন। কিন্তু তার আগে দারুণ এক পাস  দিয়ে মেসির হ্যাটট্রিক করার উপলক্ষ এনে দিয়েছেন। মাঠে থেকে উপভোগ করেছেন মেসির হ্যাটট্রিক। বার্সার আক্ষেপ বলতে ম্যাচের ৬৮ মিনিটে এক গোল খাওয়া। ওই গোল খাওয়ায় বার্সার জয়ে যা সামান্য ধুলি জমেছিল তা হ্যাটট্রিক করে উড়িয়ে দিয়েছেস মেসি।

এরআগে বার্সার সামনে ছিল ৩৮ বছরের এক রেকর্ড ছোঁয়ার সুযোগ। বার্সেলোনা এবারের টানা ৩৮ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়ল। এরআগে ১৯৮০ সালে ভিয়ারিয়ালের একক অধিকারে ছিল রেকর্ডটি। এখন তাদের সঙ্গী বার্সেলোনা। এমনিক আর একটি ম্যাচ হার এড়াতে পারলে লা লিগায় ৩৯ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়বে ভালভার্দের দল। যা হবে লা লিগার অনন্য এক রেকর্ড।

এছাড়া মেসি লা লিগার এক মৌসুমে সরাসরি ফ্রি কিক থেকে ছয়টি গোল করার রেকর্ড করেছেন। বার্সার হয়ে রোনালদিনহো এক মৌসুমে ফ্রি কিক থেকে ছয় গোল করেন। মেসি মোট হ্যাটট্রিক সংখ্যায় রোনালদোর সঙ্গে তার ব্যবধান কমিয়েছে। রিয়াল মাদ্রিদ তারকার লা লিগায় মোট হ্যাটট্রিক সংখ্যা ৩২টি। মেসি এই হ্যাটট্রিকে ২৮ থেকে উঠে গেছেন ২৯ এ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00