মেরে ফেলার হুমকি দিয়ে ২ মেয়েকে ধর্ষণ: বাবা গ্রেপ্তার

মেরে ফেলার হুমকি দিয়ে ২ মেয়েকে ধর্ষণ: বাবা গ্রেপ্তার
bodybanner 00

ভারতের মুম্বাইয়ের এক ফ্যাশন ডিজাইনার দীর্ঘদিন ধরে তার ২ মেয়েকে ধর্ষণ করে আসছিলেন, নির্যাতিতাদের এমন অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার গ্রেপ্তারের পর ৪২ বছর বয়সী ওই ব্যক্তির বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়। আগামী ১৩ এপ্রিল পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মুম্বাইয়ের বাকোলা এলাকার বাসিন্দা। চার সন্তানের বাবা ওই ফ্যাশন ডিজাইনারের বিরুদ্ধে প্রথমে মুখ খোলে তারই বড় মেয়ে। ১৭ বছরের ওই কিশোরীর দাবি, বছর দুয়েক ধরেই তাকে ধর্ষণ করে চলেছেন বাবা। একাদশ শ্রেণির ওই ছাত্রীর আরো দাবি, গত নভেম্বরে তার ১৩ বছরের বোনের সঙ্গেও একই ঘটনা ঘটিয়েছেন তিনি। এ নিয়ে কাউকে কিছু বলতে বারণ করেছিলেন তিনি। এমনকি, তার তিন বছরের ভাইকেও মেরে ফেলার হুমকি দেন।

পুলিশের কাছে দেয়া বয়ানে কিশোরীদের অভিযোগ, অত্যাচারের বিষয়ে কাউকে কিছু জানালে তাদের পড়াশোনার খরচ বন্ধ করে দেয়ার হুমকি দিয়েছিল বাবা। এর পরই গত রবিবার গোটা বিষয়টা মাকে জানায় সে। তাদের আরো দাবি, এ নিয়ে বাবার মুখোমুখি হলে মাকে মারধরও করেন তিনি। পরের দিন মেয়েদের নিয়ে বাকোলা থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তার স্ত্রী।

অভিযুক্তের নাম প্রকাশ না করলেও বাকোলা থানার শীর্ষ আধিকারিক কৈলাসচন্দ অবহার জানিয়েছেন, ওই ব্যক্তির বিরুদ্ধে প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস (পকসো) আইন ছাড়াও একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। তার মেডিক্যাল টেস্টও করানো হবে। তা ছাড়া, দুই কিশোরীকে একটি সেফ-হোমে পাঠানো হয়েছে। ইন্ডিয়া টুডে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00