ব্রেকিং নিউজঃ

‘মুক্তির পর জনগণের কাছে ভোট চাইবেন খালেদা জিয়া’

‘মুক্তির পর জনগণের কাছে ভোট চাইবেন খালেদা জিয়া’
bodybanner 00

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, আগামী রবিবার বেগম খালেদা জিয়া মুক্ত হবেন আশা প্রকাশ করছি। তার মুক্তির পর কারোর আপত্তি না শুনে জনসভা করে ধানের শীষে ভোট চাইবেন বেগম খালেদা জিয়া।
‘মুক্তির পর জনগণের কাছে ভোট চাইবেন খালেদা জিয়া’শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়া মুক্তি পরিষদ আয়োজিত এক প্রতিবাদসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মওদুদ বলেন, বিএনপি প্রমাণ করবে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে একটি নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচন আদায় করে নেয়া যায়। তিনি বলেন, নিবার্চন কমিশনার যদি মিছিল সমাবেশের সুযোগ না দেয় তাহলে বুঝবো, যে আগামী নিবার্চনের আ.লীগের পক্ষ হয়ে সে কাজ করছে।

তিনি আরো বলেন, নিবার্চন কমিশনের দায়িত্ব ৫ বছর হলেও নিবার্চনের আচারন দেখে মনে হয় তফসিল ঘোষণার পরে তার দায়িত্ব শেষ হয়ে যায়। কিন্তু নিবাচর্ন কমিশন বলে না, আ,লীগ যদি নৌকা প্রতীকের ভোট চাইতে পারে তাহলে বিএনপিও ধানের শীষে ভোট চাইতে পারবে। এতে প্রমান হয় নিবার্চন কমিশন তার দায়িত্ব পালনে ব্যার্থ হয়েছে। প্রতিবাদী সমাবেশে উপস্থিত ছিলেন, খালেদা জিয়া মুক্তি পরিষদের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বেপারী, বিএনপির নিবার্হী কমিটির সদস্য শিরিন সুলতানা, প্রমুখ উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00