মাদ্রাসা ছাত্র হত্যার প্রতিবাদে হরিপুরে বিক্ষোভ মিছিল সমাবেশ

মাদ্রাসা ছাত্র হত্যার প্রতিবাদে হরিপুরে বিক্ষোভ মিছিল সমাবেশ
bodybanner 00
সিলেট প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজার মাদ্রাসা ছাত্র মুজ্জাম্মিল আলী হত্যা ও কওমী আলেম উলামাদের উপর আটরশী বেদআতীদের হামলা ও সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ও আলেম উলামা ও তাওহিদী জনতার উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বুধবার বিকালে উপজেলার হরিপুর বাজারে ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটির উদ্দ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।
মাদ্রাসা ছাত্র হত্যার প্রতিবাদে হরিপুরে বিক্ষোভ মিছিল সমাবেশহরিপুর বাজার মাদ্রাসার মুহতামিম মাওলানা হিলাল আহমদের সভাপতিত্বে ও মাওলানা আব্দুল ওয়াদুদের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাজির বাজার মাদ্রাসার শায়খুল হাদিস আল্লামা আহমদ আলী শায়খে চিল্লা, বিশিষ্ট রাজনীতিবিদ  ফারুক আহমদ, আলা উদ্দীন,মাওলানা আব্দুল মালিক,মাওলানা জয়নুল আবেদীন প্রমূখ।
সভাপতির বক্তব্যে মাওলানা হিলাল আহমদ বলেন, মুজ্জাম্মিল আলী হত্যা কান্ডের ৯ দিন অতিবাহিত হলেও পুলিশ এখনো কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। উল্টো বেদআতীরা আমাদের আলেম উলামা ও তাওহিদী জনতার উপর একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।
তিনি অবিলম্বে খুনি ও সন্ত্রাসীদের গ্রেফতারপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান তিনি। অন্যথায় যে কোন পরিস্থিতির দায়ভার প্রশাসনকে বহন করতে হবে বলে তিনি উল্লেখ করে তিনি বলেন,  আগামী ৯মার্চ শুক্রবার দরবস্ত বাজারে ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটির উদ্দ্যোগে প্রতিবাদ সমাবেশ সফলের জন্য সকলের প্রতি আহবান জানান।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00