মঞ্চে অরিজিতের গালাগাল, ভিডিও ভাইরাল

মঞ্চে অরিজিতের গালাগাল, ভিডিও ভাইরাল
bodybanner 00

গত বছরের বিভিন্ন সময়ে ভারতের গণমাধ্যমগুলোর শিরোনাম হয়েছে বলিউডের হার্টথ্রব অভিনেতা ও অভিনেত্রী  মন দেওয়া-নেওয়ার বিষয়টি। এই গুঞ্জনের সঙ্গে ভাইরাল হয় তাদের কয়েকটি ছবিও। এর একটিতে রাতে রাস্তায় বসে দুজনকে ধূমপান করতেও দেখা গেছে। এমন ছবি দেখে কেউ কেউ বলেছিলেন, গোপনে পেম করতে গিয়ে রণবীরের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন মাহিরা। কিন্তু এক বছর না যেতেই মিডিয়াপাড়ায় রটেছে এই জুটির বিচ্ছেদের খবর।

একের পর এক বিতর্ক ও জল্পনার মধ্যেও বিশেষ সম্পর্ক নিয়ে কোনো মন্তব্য করেননি রণবীর কিংবা মাহিরা। এবারও তারা চুপ। তাই বিষয়টি নিয়ে বেড়েছে ধোঁয়াশা।

গত বছর দুবাইয়ে ধূমপানরত ছবি প্রকাশ হওয়া নিয়ে শুরু থেকেই বিরক্ত ছিলেন মাহিরা। ‘রইস’ নায়িকার ওই ছবি দেখার পর পরিবারও নাকি অসন্তুষ্ট ছিল। এ নিয়ে বারবার ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি। এর রেশ না কাটতেই শোবিজ জগতে ফলাও হয়ে প্রচার হচ্ছে বিচ্ছেদের খবর।

মাহিরার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন ছাড়াও রণবীরকে কেন্দ্র করে ঘুর-ঘুর করছে আরেকটি খবর। তার সঙ্গে নাকি দেখা যাচ্ছে এক রহস্যময়ীকে, ‍যিনি ক্যামেরা দেখামাত্রই লুকিয়ে নেন নিজের মুখ। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি অয়ন মুখার্জির পরিচালনায় আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ নামের ছবির শুটিংয়ে ব্যস্ত রণবীর।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00