brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

ভ্রান্ত পথে হেটে লাভ নেই সংগঠন কারো জন্য বসে থাকবে নাঃ অ্যাডভোকেট কামরুল

ভ্রান্ত পথে হেটে লাভ নেই সংগঠন কারো জন্য বসে থাকবে নাঃ অ্যাডভোকেট কামরুল
epsoon tv 1

মো.শাহিন বিশেষ প্রতিনিধি
কেরানীগঞ্জ উপজেলায় বিভক্ত আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেন, ভ্রান্ত পথে হেটে লাভ নেই, সংগঠন কারো জন্য বসে থাকবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়াল বক্তব্যে তিনি এ কথা বলেন। 
এডভোকেট কামরুল আরও বলেন, 
নতুন কমিটিকে আগের কমিটি থেকে শিক্ষা নিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর দ্রুত কমিটি দিন। টাকার বিনিময় যেনো কমিটিতে কেউ না আসতে পারে, কাউকে জিম্মি করা যাবে না। ভূমিদস্যুদেরও কমিটিতে রাখা যাবে না, আর নিজেদেরকে প্রভু ভাববেন না! কারো প্রতি বিদ্বেষ করা যাবে না, যারা আসছে তারা বুঝতে পেরেছে, যারা না আসছে সংগঠন তাদের জন্য বসে থাকবে না। আর ভ্রান্ত পথে হেটেও লাভ নেই, কারণ মরা পোলা বাপ ডাকে না! তাই আসুন সবাই মিলে আসন্ন ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করি।
রোববার (১০ জানুয়ারি) বিকাল ৩ টায় উপজেলার সরকারি ইস্পাহানী কলেজ মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মডেল থানা আওয়ামী লীগে আহবায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম। 
মডেল থানা আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক  আলতাফ হোসেন বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি আরও বলেন, আমরা বঙ্গবন্ধুর তথা আওয়ামী লীগের কর্মী হিসেবে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। দেশ এগিয়ে যাচ্ছে, দেশের এই অগ্রগতিকে সচল রাখতে দলের শৃঙ্খলা বজায় রেখে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে। 

 অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদ্য ঘোষিত আহবায়ক কমিটির যুগ্ন-আহবায়ক শফিউল আজম বারকু, কমিটির সদস্য হাজী সেলম, বদিউজ্জামাল বদির, আই কে শাহীন, আব্দুল মান্নান, হাজী আলাউদ্দিন, হাজী সলিমুল্লা চেয়ারম্যান, রুহিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক সোলাইমান জামানসহ অনেকে।


epsoon tv 1

Related posts

body banner camera