ভৈরবে ছিন্তাইকারী পুলিশ পরিচয়ে অটোরিক্সা ছিনতাই

ভৈরবে ছিন্তাইকারী পুলিশ পরিচয়ে অটোরিক্সা ছিনতাই
bodybanner 00


মিলাদ হোসেন অপু, ভৈরব প্রতিনিধি:


কিশোরগঞ্জের ভৈরবে ছিন্তাইকারী পুলিশ সেজে একটি অটোরিক্সা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার বিকাল চারটায় স্থানীয় সিলেট বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনাটি ঘটেছে।আজ রবিবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করেছে অটোরিক্সার ড্রাইভার জমসেদ মিয়া।
জানা যায়, গতকাল শনিবার বিকেল ৪ টায় অটোরিক্সা ড্রাইভার গাড়ীটি নিয়ে স্থানীয় সিলেট বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে দুইজন সাদা পোশাকধারী লোক পুলিশ পরিচয়ে তাকে আটক করে। এসময় তারা  ড্রাইভারকে বলে তোর নামে মাদকের মামলা আছে, তুই ইয়াবা ব্যবসায়ী, একথা বলে তার হাতে হ্যান্ডকাপ পড়িয়ে দেয়। এরপর পুলিশ পরিচয়কারী একজন অটোরিক্সাটি থানায় নেয়ার কথা বলে ঢাকা -সিলেট মহাসড়ক দিয়ে অটো নিয়ে পালিয়ে যায়। বাসস্যান্ডের অদুরে গিয়ে অপরজন তার হাতের হ্যান্ডকাপটি খুলে তাৎনিক সাথে থাকা মটরসাইকেলে চড়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ড্রাইভার থানায় খবর নিয়ে জানতে পারে তার অটোরিক্সাটি থানায় নেয়া হয়নি এবং থানার কোন পুলিশ এঘটনাটি সর্ম্পকে অবগত নেই ।
ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মোখলেছুর রহমান জানান, এই ঘটনাটি থানার কোন পুলিশ জড়িত নয়। হয়তো চিন্তাইকরীর বা প্রতারকরা ভূয়া পুলিশ পরিচয়ে এই ঘটনাটি ঘটিয়েছে। অভিযোগ পাওয়া গেছে ঘটনাটি তদন্ত করা হবে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00