ব্রিটেনের নির্বাচনে জগন্নাথপুরের ৮ জন কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন

ব্রিটেনের নির্বাচনে জগন্নাথপুরের ৮ জন কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন
bodybanner 00
মোঃ হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
ব্রিটেনের স্থানীয় নির্বাচনে প্রবাসী অধ্যুষিত  জগন্নাথপুর উপজেলার ৮ জন  কাউন্সিলর পদে নির্বাচিত হওয়ায় জগন্নাথপুরের জনমনে বইছে আনন্দ উল্লাস। সামজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে চলছে প্রচার- প্রচারনা আর অভিনন্দন।
ব্রিটেন প্রবাসী কমিউনিটি নেতা জনাব আনোয়ারুল ইসলাম জানান,বিগত শুক্রবার (৪ঠা মে) ব্রিটেনে অনুষ্ঠিত স্থানীয় নির্বাচনে কাউন্সিলর পদে সুনামগঞ্জ জেলাধীন  জগন্নাথপুর পৌরশহরের হবিবপুর এলাকার বিশিষ্ট সমাজসেবক আব্দুল মুকিত চুনু (এম.বি.ই)তৃতীয় বারেরমতো ব্রিটেনস্থ ওয়াবারর্স এলাকা থেকে কাউন্সিলার নির্বাচিত হয়েছেন। একই এলাকার যুক্তরাজ্য প্রবাসী সাবেক কাউন্সিলার হেলাল রহমানের স্ত্রী জেনেট রহমান ব্রোমলী বাই ব নর্থ ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন।
অপর দিকে জগন্নাথপুর  উপজেলার পাটলী ইউনিয়নের পাটলী গ্রামের লুৎফুর রহমান ম্যানচেষ্টার সিটি কাউন্সিল থেকে চারবার নির্বাচিত হয়েছেন। একই গ্রামের আবুল কাহের চৌধুরী দ্বিতীয়বারের মতো হাম্পশায়ার এলাকা থেকে নির্বাচিত হন। ওই গ্রামের কাহার চৌধুরী লেবারপার্টির পক্ষে লেনসবারি এলাকা থেকে কাউন্সিলার নির্বাচিত হন। গ্রামের আরেক প্রবাসী শমশির কৌরেশীর স্ত্রী লিমা কৌরেশী স্পিটাপিল্ড এলাকা থেকে নির্বাচিত হয়েছেন। একই ইউনিয়নের প্রভাকরপুর গ্রামের আহবাব হোসেন বেথনালগ্রীণ এলাকা থেকে নির্বাচিত হন। এছাড়া উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গোয়ালগাঁও গ্রামের সৈয়দ তরব আলীর মেয়ে সৈয়দা সামছিয়া আলী ডারলিংটন থেকে নির্বাচিত হয়েছেন। বাংলাদেশী বাংশোদ্ভুত এই জনপ্রতিনিধিদের বিজয়ে দেশে বিদেশ অবস্থানরত তাদের আত্মীয় স্বজন তথা জগন্নাথপুর বাসীর মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা আনন্দ উল্লাস বিরাজ করছে।
বিজয়ী কাউন্সিলারদের অভিনন্দন আর শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে হচ্ছে প্রচার প্রচারনা।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00