ব্রেকিং নিউজঃ

‘ব্রাজিলকে সমর্থন করা কঠিন করে তুলছেন নেইমার’

‘ব্রাজিলকে সমর্থন করা কঠিন করে তুলছেন নেইমার’
bodybanner 00

মাঝবয়সী কোন আর্জেন্টিনা সমর্থককে আর্জেন্টিনার ভক্ত হওয়ার কারণ জিজ্ঞেস করলে বলবেন ম্যারাডোনার কারণে। এখনকার আর্জেন্টিনার ভক্তরা মেসির দারুণ ফুটবলে মুগ্ধ। অনেকে পর্তুগালকে সমর্থন করে রোনালদোর কারণে। ঠিক তেমনি নেইমারের খেলার ভক্ত আছেন অনেকে। ব্রাজিলের খেলার দিন চোখ থাকে নেইমারের দিকে। তবে ফুটবল বিষয়ক কলামিস্ট সেন্ট লুন্ট মনে করেন, নেইমারের কারণে ব্রাজিলের সমর্থন করা কঠিন হয়ে যাচ্ছে অনেকের কাছে।

তার মতে, ব্রাজিল ফুটবলের ছন্দ এবং দারুণ খেলোয়াড়দের কারণে ব্রাজিলের সমর্থন করেন অনেকে। গোলরক্ষক অ্যালিসন থেকে শুরু করে কৌতিনহো, জেসুস, ফিরমিনো, মার্সেলো, থিয়াগো সিলভারা ব্রাজিলের একেক জন তারকা। তাদের খেলায় মুগ্ধও হচ্ছেন অনেকে। এমনকি ইনজুরি থেকে ফিরে দারুণ পারফর্ম করছেন নেইমার। কিন্তু তার ফুটবল শৈলি অভিনয়ের কারণে মাটি হয়ে যাচ্ছে।

তার মতে, নেইমার বিশ্বকাপ জিতলেও বিশ্বজনীন নেতা হতে পারবেন না। ব্রাজিলের রোনালদো যেমন সারা বিশ্বের মানুষের কাছে ব্রাজিলিয়ান ফুটবলের প্রতীক হয়ে ভালোবাসা পান। রোনালদিনহো যেমন এখনও ব্রাজিলিয়ান ফুটবলের বার্তা বহন করেন। নেইমার সেভাবে বিশ্বজনীন হতে পারবেন না। কারণ তিনি কৌশলে সুযোগ নিতে চান।

মেক্সিকোর বিপক্ষে নেইমার দারুণ খেলেছেন। গোল করে এবং গোলে সহায়তা করে দলকে শেষ আটে নিয়ে গেছেন তিনি। অথচ মেক্সিকোর বিপক্ষে ম্যাচ নিয়ে তার দারুণ পারফর্ম অপেক্ষা অভিনয় নিয়ে বেশি কথা হচ্ছে। নেইমার কুৎসিত শিল্পের সংকল্প নিয়েছেন বলে মন্তব্য তার। অনেকের মতে, নেইমার যা করছেন তা রাশিয়া ফুটবল বিশ্বকাপের খারাপতম দৃশ্য বলে মনে করছেন অনেকে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00