ব্রেকিং নিউজঃ

বিশ্ব ভালোবাসা দিবস এটিএনে মেহজাবিনের দুই নাটক

বিশ্ব ভালোবাসা দিবস এটিএনে মেহজাবিনের দুই নাটক
bodybanner 00

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে একাধিক নাটকে অভিনয় করছেন হালের জনপ্রিয় তারকা মেহজাবিন চৌধুরী। সেগুলোর মধ্যে দুটি হচ্ছে ‘টুকরো প্রেমের টান’ ও ‘সাইন্সের মেয়ে আর্টসের ছেলে’। ১৪ ফেব্রুয়ারি এটিএন বাংলার বিশেষ অনুষ্ঠানমালায় রাত ৯টায় প্রচার হবে ‘টুকরো  প্রেমের টান’এবং রাত ১১টায় প্রচার হবে ‘সাইন্সের মেয়ে আর্টসের ছেলে’।
‘টুকরো প্রেমের টান’ নাটকটিতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করছেন জিয়াউল ফারুক অপূর্ব। এটি রচনা করেছেন সেজান নূর এবং পরিচালনা করেছেন বি ইউ শুভ। সঙ্গীত শিল্পী হওয়ার স্বপ্ন নিয়ে এগিয়ে যাওয়ার একটি ঘটনাকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ‘টুকরো প্রেমের টান’ নাটকটির কাহিনি।অন্যদিকে একজন শিক্ষার্থীকে পড়ানোকে কেন্দ্র করে দুইজন হাউজ টিউটরের মধ্যে গড়ে ওঠা প্রেমের কাহিনি নিয়ে আবর্তিত হয়েছে ‘সাইন্সের মেয়ে, আর্টসের ছেলে’ নাটকের কাহিনি। এটি রচনা করেছেন সৈয়দ জিয়া উদ্দিন  এবং পরিচালনা করেছেন হাবিব শাকিল।

নাটকটিতে মেহজাবিনের বিপরীতে রয়েছেন নাট্যজগতের আরেক সুপরিচিত মুখ আফরান নিশো।১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে বানানো দুটি নাটকের গল্পই বেশ চমৎকার। দুটি নাটকই দর্শকদের চাহিদা পূরণ করবে বলে আশা করছেন ‘টুকরো প্রেমের টান’ এর পরিচালক বিইউ শুভ এবং ‘সাইন্সের মেয়ে, আর্টসের ছেলে’ নাটকের পরিচালক হাবিব শাকিল।তবে নাটক দুটির গল্প আসলেই কেমন সুন্দর তা দেখতে হলে অবশ্যই চোখ রাখতে হবে এটিএন বাংলার পর্দায়। ১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ও ১১টায়।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00