ব্রেকিং নিউজঃ

বিশ্বকাপের শেষ ম্যাচ খেলে শিরোপায় চুমু খেতে চান অ্যাগুয়েরো

বিশ্বকাপের শেষ ম্যাচ খেলে শিরোপায় চুমু খেতে চান অ্যাগুয়েরো
bodybanner 00

হাঁটুর ইনজুরিতে পড়েছিলেন। সেই চোট এখনো কিছুটা আছে। সেরে উঠেছেন অবশ্য অনেকটা। কতোটা? এই প্রশ্নের জবাবে অ্যাগুয়েরোর জবাব, ‘ভালোই আছে। ট্রেনিং, টেস্ট নিয়ে কঠিন একটা সপ্তাহ গেল। দারুণ ব্যাপার।’

ইজেইজায় আর্জেন্টিনার বিশ্বকাপ প্রস্তুতির ক্যাম্পে লিওনেল মেসিদের সাথে করে চলেছেন কঠোর পরিশ্রম। সেখানে পরিশ্রমের সাথে হাসি ঠাট্টাও চলছে বেশ। এর মধ্যে সাক্ষাৎকার, ফুটবলারদের কথা শোনার ব্যাপারও তো আছে। কিন্তু আগুয়েরোর সাথে কথা বলতে গিয়ে তার দৃঢ় প্রত্যেয়র সাথে পরিচয় হয়ে গেল আরেকবার।

এবারের রাশিয়া বিশ্বকাপের শেষ ম্যাচটা খেলে শিরোপায় চুমু খেতে চান তিনি। গেলবার ফাইনালেই স্বপ্নভঙ্গ হয়েছিল। হারতে হয়েছিল জার্মানির কাছে।

Sony Rangs

আগুয়েরো বলেন, আমার ছবি তুলতে চাইলে তা বিশ্বকাপ যখন হাতে থাকে তখন তুলবেন না হয়। আমার ও আমাদের সবার জন্য এমনকি যে কোনো খেলোয়াড়ের জন্য বিশ্বকাপ জেতাই আসল কথা।

মাঠে তারা একতাবদ্ধ। কিন্তু বিশ্বকাপ জিততে হলে শুধু মাঠের খেলাই শেষ কথা নয়। মাঠের বাইরে, দেশের সমর্থনটাও অনেক জরুরি। থাকে আরও অনেক কিছু ফ্যাক্টর।

আগুয়েরো সমর্থন চেয়েই বললেন, আমাদের দলটা অসাধারণ। মাঠে এটা আরও শক্তিশালী হবে। সবাইকে আমাদের সাথে থাকার অনুরোধ করছি। সবার জন্য আমরা আমাদের সেরাটাই করার চেষ্টা করবো। মাঠে আমাদের কাজটা করতে হবে আর আপনাদের সমর্থন লাগবে। সেরা কাজটাই আমরা করবো।

বার্সেলোনায় ব্রাজিলিয়ান তারকা নেইমার দারুণ তিনটি মৌসুম কাটিয়েছেন। কিন্তু বার্সার সেরা কোচদের একজন পেপ গার্দিওয়ালার অধীনে খেলা হয়নি নেইমারের। ব্রাজিলিয়ান তারকার কাছে এটা বড় এক আক্ষেপ। আর তাই ক্যারিয়ারের কোন এক পর্যায়ে বর্তমান ম্যানসিটি কোচ গার্দিওয়ালার অধীনে খেলতে চান বলে জানিয়েছেন তিনি। বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের সাবেক কোচের অধীনে খেলা অনেক উত্তেজনার বলেও মনে করেন তিনি।   নেইমার ২০১৬-১৭ মৌসুমে গার্দিওয়ালাকে প্রশংসা করে তার অধীনে খেলার আগ্রহের কথা জানান। সেই আগ্রহ এখনো আছে জানিয়ে নেইমার বলেন, 'আমি সব সময় গার্দিওয়ালার অধীনে কাজ করতে চেয়েছি। আমি বার্সায় যোগ দিলে ক্লাব ছেড়ে দেন তিনি। আমার সত্যি তার সঙ্গে কাজ করার অনেক ইচ্ছে।'   পিএসজি তারকা নেইমার বর্তমানে ব্রাজিলে দলের সঙ্গে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন। তার পিএসজি ছাড়ার গুঞ্জন চলছে অনেকদিন ধরে। তবে ইনজুরি কাটিয়ে মাঠের নামার অপেক্ষায় থাকা এই তারকা এখন দল বদল নিয়ে কথা বলতে আগ্রহী নন বলেও জানিয়েছেন। ইনজুরির কারণে তিন মাস মাঠের বাইরে থাকা নেইমার রাশিয়া বিশ্বকাপের জন্য পুরোপুরি ফিট হয়ে উঠছেন বলে ব্রাজিলের পক্ষ থেকে জানানো হয়েছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00