‘বিএনপির উচিত খালেদাকে আমৃত্যু কারাগারে রাখা’

‘বিএনপির উচিত খালেদাকে আমৃত্যু কারাগারে রাখা’
bodybanner 00

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জেলে থাকলে প্রতিদিন ১০ লাখ করে ভোট বাড়বে’ ব্যারিস্টার মওদুদ আহমেদের এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, তাহলে বিএনপির উচিত বেগম জিয়াকে আমৃত্যু কারাগারেই রাখা। তবেই বিএনপির জনপ্রিয়তা সবচেয়ে শীর্ষ পর্যায়ে পৌঁছে যাবে।
হানিফ বলেন, বেগম জিয়া সারাজীবন কারাগারে থাকুক মওদুদ সাহেবরা মনে হয় সেটাই চান। শীর্ষ পর্যায়ের নেতানেত্রী দুর্নীতির দায়ে জেল খাটলেও যারা বলেন তারা বিপদে নেই, বরং বলেন সরকার বিপদে। এর মধ্যে দিয়ে প্রমাণ হয় বিএনপি একটি দুর্নীতিগ্রস্থ দল।

 

তিনি বলেন, এই দল যদি ক্ষমতায় আসে তবে তারা যেমন দলকে দুর্নীতিবাজ বানিয়েছে তেমনই দেশটাকেও তারা দুর্নীতিবাজ বানিয়ে ফেলবে। ক্ষমতায় থাকতে তারা আওয়ামী লীগের বহু নেতাকর্মীকে হত্যা, শেখ হাসিনাকে হত্যা চেষ্টাসহ যেসব কর্মকাণ্ড করেছে তাতে এই দলকে সন্ত্রাসী দল ছাড়া অন্য কিছু বলার ভাষা নেই।

 

তিনি আরো বলেন, জনগণ এই দলকে যেমন ক্ষমতার বাইরে দেখতে চায় আর দুর্নীতিবাজ শীর্ষ নেতাদেরকেও কারাগারে দেখতে চান। দুর্নীতিবাজ জেলে থাকলেই ভাল। বাইরে থাকলে আতংকের কারণ হতে পারে।

 

কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শনিবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

 

কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হানিফ। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00