ব্রেকিং নিউজঃ

বাজারে আসছে হুয়াওয়ের তাক লাগানো ফোন পি১১

বাজারে আসছে হুয়াওয়ের তাক লাগানো ফোন পি১১
bodybanner 00

হুয়াওয়ের নতুন ফ্ল্যাগশিপ ফোন ফেব্রুয়ারির বদলে এপ্রিলে বাজারে আসছে। আসছে ফেব্রুয়ারিতে বার্সেলোনায় অনুষ্ঠেয় ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেসে হুয়াওয়ে তাদের সর্বশেষ ফ্ল্যাগশিপ ডিভাইস পি ১১ প্রদর্শন করার কথা ছিল। খবর কোরিয়া আইটি নিউজের।

আগামী এপ্রিল মাসে আলাদা এক ইভেন্টে ইউরোপের অনির্ধারিত কোনো এক ভেন্যুতে ফোনটি উন্মোচন করা হবে পি ১১।যুক্তরাজ্যের বাজারে বেশ ভালোভাবে প্রবেশ করার জন্য এবং ফোনটির ট্রিপল ক্যামেরা টেকনোলজির উন্নতির জন্য ফোনটির উদ্বোধন পেছানো হয়।

O general AC price in Bangladesh

যদিও প্রযুক্তি বিশেষজ্ঞরা পেছানোর আরো কিছু কারণ খুঁজে বের করেছেন। একটি হলো কোম্পানিটি স্যামসাংয়ের সাথে প্রতিযোগিতায় টিকতে পারবে না বলে নিজেদের ফোন বাজারে পরে ছাড়বে।

কারণ আসন্ন ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেসে স্যামসাং তাদের নতুন গ্যালাক্সি এস নাইন এবং এস নাইন প্লাস উন্মোচন করার কথা। আরেকটি ব্যাপার হলো গত বছর হয়ে যাওয়া মোবাইল কংগ্রেসে হুয়াওয়ে তাদের প্রেস কনফারেন্সে সকল আমন্ত্রিত অতিথিদের জায়গা দিতে পারেনি। এ নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছিল তারা।

আরেকটি গুজব ও বাজারে ছড়িয়েছে সেটা হচ্ছে, হুয়াওয়ে তাদের ফোন ফেব্রুয়ারিতে উন্মুক্ত করবে ঠিকই কিন্তু বাজারে আসবে এপ্রিলে। যদিও গত বছর এলজি, হুয়াওয়ে এই ইভেন্টেই উন্মুক্ত করেছিল তাদের ২০১৭ সালের ফ্ল্যাগশিপগুলো। আর স্যামসাং মার্চ মাস পর্যন্ত পিছিয়ে দিয়েছিল তাদের ফ্ল্যাগশিপ খোলা।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00