বাউফলে ভাইকে কুপিয়ে হত্যা বাধা দিলে বোনকে কুপিয়ে জখম

বাউফলে ভাইকে কুপিয়ে হত্যা  বাধা দিলে বোনকে কুপিয়ে জখম
bodybanner 00

বাউফল(পটুয়াখালী)সংবাদদাতা :
রবিবার দিবাগত রাতে পটুয়াখালীর বাউফলের মদনপুরা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে সোনামুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের কাছে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে ভাইকে কুপিয়ে হত্যা, বাধা দিলে বোনকে কুপিয়ে জখম করা হয়। পুলিশ সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে এবং বোনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

বাউফলে ভাইকে কুপিয়ে হত্যা বাধা দিলে বোনকে কুপিয়ে জখম

জানা গেছে, ঘটনার দিন রবিবার দিবাগত রাত ১২ টার দিকে অজ্ঞাত ৪/৫ জন দুর্বৃত্ত্ব ঘরের দক্ষিন পাশ দিয়ে সিঁদ কেটে ভিতরে প্রবেশ করে। এসময় ঘরের মধ্যে টর্স লাইটের আলো দেখতে পেয়ে রাজা খানের মেয়ে রীনা বেগম (২৮) ডাক দিলে দুর্বৃত্তরা তাকে মাথায় ও দুই হাতে আঘাত করে। এরপর তার হাত-পা খাটের সাথে বেধে মুখে কাপড় ডুকিয়ে দেয়। এ সময় তার ভাই আবুল কালাম খান (৪০) ঘরের সামনের রুমে ঘুমিয়ে ছিল।

বোনের সাথে ধস্তাধস্তির শব্দ পেয়ে ডাকচিৎকার দিলে দুর্বত্তরা এসে তার মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করে। ওই বাড়িতে আবুল কালাম খান ও তার বোন রীনা বেগম থাকত। অন্য দুই ভাইয়ের মধ্যে আবদুল ছালাম খান পটুয়াখালীর মির্জাগঞ্জ হাসপাতালে প্যারামেডিকেল চিকিৎসক ও অন্য ভাই সাইদুর রহমান বরিশাল সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী পদে চাকুরী করছেন। সকালে খবর পেয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন সাংবাদিকদের বলেন, প্রাথমিক ভাবে ঘটনাটি চুরি বা ডাকাতি মনে হচ্ছেনা। পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটতে পারে। আহত রিনা বেগমের অবস্থার উন্নতি হলে তার জবানবন্দি নিয়ে ঘটনার আসল রহস্য বের করা হবে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00