ব্রেকিং নিউজঃ

বলিউড সুন্দরীদের ‘বিউটি সিক্রেট’

বলিউড সুন্দরীদের ‘বিউটি সিক্রেট’
bodybanner 00

বলিউড অভিনেত্রী
বলিউড অভিনেত্রী

সৌন্দর্যে বিশ্বজয়ী বলিউড অভিনেত্রীরা। তাদের সৌন্দয্যের গোপন রহস্য আসলে কী! আসুন জানার চেষ্টা করি:

ঐশ্বরিয়া রাই বচ্চনঐশ্বরিয়া রাই বচ্চন
বিশ্বসুন্দরীর বিউটি সিক্রেট তো সকলেই জানতে চাইবেন। তবে ঐশ্বরিয়ার মতো ত্বক পেতে গেলে বেশ যত্ন নিতে হবে। নিয়মিত ডায়েট এবং এক্সারসাইজের মধ্যে থাকেন বচ্চন পরিবারের পুত্রবধূ। মুখের পোড়াভাব কিংবা কোনো ধরনের দাগছোপ মেলানোর জন্য তিনি ভরসা করেন ঘরোয়া টোটকার ওপরই। বেসন, হলুদ এবং দুধ মিশিয়ে একটা প্যাক বানিয়ে সপ্তাহে তিনদিন লাগান তিনি। ত্বকের আর্দ্রতা ধরে রাখতে শসার তৈরি ফেসপ্যাক ব্যবহার করেন নিয়মিত।

দীপিকা পাড়ুকোনদীপিকা পাড়ুকোন
ত্বক পরিষ্কার রাখার জন্য যথেষ্ট পরিশ্রম করেন দীপিকা পাড়ুকোন। নিয়মিত ১০ থেকে ১২ গ্লাস পানি খান, যাতে শরীর থেকে সব টক্সিন বেড়িয়ে যায়। পুষ্টিকর খাবারও খান, যা থাকে পর্যাপ্ত পরিমাণে ভিটামিন সমৃদ্ধ। এছাড়া ত্বক যাতে শুষ্ক না হয়ে যায়, সেজন্য সব সময় ফেসিয়াল মিস্ট ব্যবহার করে থাকেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

সোনম কাপুরসোনম কাপুর
পরিশ্রম না করলে যে নিখুঁত ত্বক পাওয়া যায় না, তা বিশ্বাস করেন বলিউডের এই অভিনেত্রী। তবে কোনো ঘরোয়া টোটকা নয়, ভাল ডায়েটের ওপর নির্ভর করে চলেন এই তারকা। সকালে ঘুম থেকে উঠে প্রথমেই গরম পানিতে লেবুর রস এবং মধু মিশিয়ে খান। এতে শরীরের টক্সিন বেরিয়ে যায় এবং ত্বকের জেল্লাও বাড়ে। তাছাড়া ক্লিনজিং, টোনিং এবং ময়েশ্চারাইজিংয়ের রুটিন মেনে চলেন সোনম।

কৃতি শ্যানন
এমনিতেই সুন্দরী তিনি। তবে শরীরের অবহেলা করেন না কৃতি। বাড়ির তৈরি হালকা খাবার খেতে ভালবাসেন। নিয়মিত ব্যায়াম করেন। এছাড়া ক্লিনজিং, টোনিং এবং ময়েশ্চারাইজিংয়ের রুটিন চোখ বন্ধ করে মেনে চলেন। বাড়ি ফিরতে দেরি হলেও, তিনি ঘুমানোর আগে মুখ ঠাণ্ডা পানি দিয়ে ভালো করে ধুয়ে ময়েশ্চারাইজার লাগিয়ে বিছানায় যান।

আলিয়া ভাটআলিয়া ভাট
আলিয়া খুব বেশি রূপচর্চা করতে পছন্দ করেন না। সুন্দর ত্বক পাওয়ার জন্য ডায়েট, যোগ ব্যায়ামেই ভরসা করেন বেশি। তবে রোজ নিয়ম করে তুলসীপাতা ও নিমপাতা বাটার ফেসপ্যাক মুখে মেখে ১৫ মিনিট রাখেন তিনি।

ক্যাটরিনা কাইফ
সম্প্রতি এক অনুষ্ঠানে এ নায়িকাকে তুলসি ভেজানো পানি পান করতে দেখা যায়। এরপরই জানা যায় তুলসি পানিতেই স্লিম রয়েছেন এ নায়িকা। ক্যাটরিনাও জানান, তার ওজন নিয়ন্ত্রণে তুলসি পানির ভূমিকার রয়েছে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00