বলিউডের যৌন হয়রানি নিয়ে বোমা ফাটালেন ইমরান খান

বলিউডের যৌন হয়রানি নিয়ে বোমা ফাটালেন ইমরান খান
bodybanner 00

বলিউডে আচড়ে পড়েছে যৌন নিপীড়নবিরোধী আন্দোলনের ঢেউ। ক্রমে সরব হয়ে উঠছেন তারকারা। এবার মুখ খুলেছেন বলিউড অভিনেতা ইমরান খান। ‘জানে তু ইয়া জানে না’ খ্যাত এই তারকা বলেছেন, বলিউড নির্মাতা বিকাশ বহেলের যৌন কেলেঙ্কারির ঘটনা আগে থেকেই সবাই জানত। কিন্তু সেটি ধামাচাপা দেয়া হয়েছিল।

সম্প্রতি বিকাশ বহেলের বিরুদ্ধে ঘোরতর অভিযোগ উঠার পর হৃতিক রোশন জানিয়েছেন, তার ওই পরিচালকের অধীনের কাজ করবেন না। বিকাশ বহেলের পরিচালনা ‘সুপার থার্টি’র কাজ করছিলেন হৃত্বিক। এদিকে একটি প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও বাদ দেয়া হয়েছে বিকাশকে।

এবার ইমরান খান বলেছেন, চলচ্চিত্র শিল্পের সবাই এ ঘটনা আগে থেকেই জানত। ৫/৬ মাস আগে আমি একটি পার্টিতে গিয়েছিলাম। হলিউডের যৌন নিপীড়নবিরোধী আন্দোলন নিয়ে সেখানে সবাই আলোচনা করছিলেন। এক পর্যায়ে আমি বলিউড নিয়ে কথা তুললাম। বিকাশ বহেলের ঘটনাটি তার কয়েক সপ্তাহ আগেই ঘটেছিল- যেটি ধামাচাপা দেয়া হয়। পার্টিতে দেখলাম বিকাশ হাসছে, সব সেলিব্রেটির সঙ্গে গিয়ে ছবি তুলছে। পরে সে হৃত্বিকের সঙ্গে ছবি করাও শুরু করল। হলিউডে অভিযুক্তকে দোষী সাব্যস্ত করা হয় আর আমাদের এখানে দোষী বেশ ভালো ছবির সুযোগ পেয়ে যায়। সবাই তার সঙ্গে মিশছিল। তখন মনে হয়েছিল পার্টিতে আমি সবার চেয়ে আমি-ই বোধহয় আলাদা চিন্তা করছি।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00