ব্রেকিং নিউজঃ

বঙ্গমাতা ছিলেন একজন মহিয়সী নারী: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম

bodybanner 00

 

ফিরোজ হোসেন,(ঢাকা):

বঙ্গমাতা ছিলেন একজন মহিয়সী নারী। তিনি খেলাধুলায় অনুপ্রেরণা যুগাতেন। তিনি বঙ্গবন্ধুকে রাজনীতিতে উৎসাহ যোগাতেন। তাকে স্মরণ করে যে খেলার আয়োজন হয়েছে তা প্রশংসনীয়। এ ধারা অব্যাহত থাকলে তরুন প্রজম্ম মাদক থেকে দূরে সরে খেলাধুলা ও সংস্কৃতিতে মনোযোগী হবে। ভবিষ্যতে এ খেলার আয়োজন করতে হবে।

বঙ্গমাতা ছিলেন একজন মহিয়সী নারী: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম

‘মাদককে না বলি- মাঠে এসে ফুটবল খেলি’ শ্লোগানে শনিবার বিকালে নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম এ কথা বলেন। বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় প্রধান বক্তা হিসেবে সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ঢাকা-১ আসনের সাংসদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম বলেন, তিনি নতুন প্রজম্মকে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা সর্ম্পকে জানতে হবে। বঙ্গবন্ধুর বন্দীদশায় নেতাকর্মীদের পাশে থেকে দিক নির্দেশনা দিতেন বঙ্গমাতা। উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তোফাজ্জল হোসেন। খেলায় ফাইনালে অংশগ্রহণ করেন। যন্ত্রাইল বনাম কৈলাইল ইউনিয়ন।

Brand Bazaar

 

এতে ১-০ গোলে কৈলাইলকে পরাজিত করে যন্ত্রাইল ইউনিয়ন বিজয়ী হয়। এসময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারী খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নান খাঁন, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ- সভাপতি নির্মল রঞ্জন গুহ, ঢাকা জেলা অাওয়ামী লীগের সহ- সভাপতি কাজী সওকাত শাহীন, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, ঢাকা জেলা অাওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক লাভন্য ভূইয়া, অাওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দিন, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা অাওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন অাহম্মেদ ঝিলু, সাধারন সম্পাদক জালাল উদ্দিন, দোহার থানার ওসি সিরাজুল ইসলাম, নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল, ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, আলী আহসান খোকন শিকদার, জেলা পরিষদের সদস্য এসএম সাইফুল ইসলাম, কলাকোপা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইব্রাহীম খলিল, জেলা পরিষদের মহিলা সদস্য মাহমুদা অাক্তার প্রমুখ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00