বখাটেদের আড্ডা ও যৌন হয়রানি রোধে দোহারে অভিযান

বখাটেদের আড্ডা ও যৌন হয়রানি রোধে দোহারে অভিযান
bodybanner 00

দোহার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে বখাটেদের আড্ডা ও যৌন হয়রানি রোধে গত সোমবার থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলছে। গত সোমবার থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সালমা খাতুনের নেতৃত্বে এ অভিযান চলছে।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার মাধ্যমিক স্কুলগুলোতে ক্লাস শুরুর আগে, টিফিনের সময় ও ছুটির সময় শিক্ষা প্রতিষ্ঠানের সামনে দল বেঁধে বখাটেদের আড্ডা ও ছাত্রীদের যৌন হয়রানির বিষয়ে অভিভাবকদের কাছ থেকে একাধিক অভিযোগ পাওয়ার ফলে উপজেলা প্রশাসন এ অভিযানের উদ্যোগ নেয়। অভিযানের অংশ হিসেবে গত সোমবার থেকে গতকাল বুধবার পর্যন্ত জয়পাড়া পাইলট উচ্চ বালিকা স্কুল অ্যান্ড কলেজ, জয়পাড়া পাইলট হাই স্কুল, মালিকান্দা স্কুল অ্যান্ড কলেজ, ইসলামাবাদ উচ্চ বিদ্যালয়, আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়, নারিশা উচ্চ বিদ্যালয়, নারিশা গার্লস ও কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে বখাটেদের উৎপাত ও ছাত্রীদের যৌন হয়রানি রোধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়।

থানার ওসি মো. সিরাজুল ইসলাম জানান, শিক্ষা প্রতিষ্ঠানের সামনে অপ্রয়োজনে কাউকে ঘোরাঘুরি অবস্থায় দেখতে পেলে এবং হেলমেট ছাড়া মোটরসাইকেলে ঘোরাঘুরি করতে দেখলে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হবে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00