ব্রেকিং নিউজঃ

ফারিয়া শাহরিনকেই কেন সবাই এসব প্রস্তাব দেয়?

ফারিয়া শাহরিনকেই কেন সবাই এসব প্রস্তাব দেয়?
bodybanner 00

দুজনই লাক্স তারকা। দুজনই শিরোনামে এলেন দুরকম মন্তব্য করে। ফারিয়া শাহরিন মিডিয়াকে নিয়ে ‘বিতর্কিত’ মন্তব্য করেছেন, আর এরই প্রতিক্রিয়া জানালেন আরেক লাক্স তারকা নাফিজা জাহান।

ফারিয়া একটি জাতীয় দৈনিকে প্রযোজকের অনৈতিক প্রস্তাব সম্পর্কে নিজের অভিজ্ঞতা শেয়ার করেন। তাঁর এই বক্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়া ও মিডিয়াপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে আরেক লাক্স তারকা নাফিজা জাহান, ফারিয়াকে উদ্দেশ্য করে নিজের অভিমত জানিয়েছেন।

ফারিয়া শাহরিনকেই কেন সবাই এসব প্রস্তাব দেয়?

কমবেশি সবখানেই ভালো মন্দ আছে মন্তব্য করে নাফিজা বলেন, আপনাকে কেন সবাই কফি খাওয়ার, বিছানায় যাওয়ার প্রস্তাব দেয়? দেশের নামকরা অভিনেত্রীরা তো এমন অভিযোগ করেন না। কেন পুরো মিডিয়াকে আপনি খারাপ বলছেন? সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ভিডিও বার্তায় এসব কথা বলেন নাফিজা। তিনি ফারিয়াকে উদ্দেশ করে বলেন, আপনি কিন্তু দুধে ধোয়া তুলশিপাতা না।

ভিডিওর শুরুতেই নাফিজা বলেন, সকাল বেলা ঘুম ভাঙার পর একটা নিউজ দেখলাম। এরপর আমি টাইম বের করার চেষ্টা করছিলাম যে কখন লাইভে আসবো। কারণ নিউজটি দেখার পর গা কিটমিট করতেছিল যে আমি আর সহ্য করতে পারলাম না। একজন আপা, আপা তার লাইফের হিস্টোরি লিখেছেন মিডিয়া নিয়ে।

উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, মিডিয়া অনেক খারাপ, মিডিয়া যদি অনেক খারাপই হয়ে থাকে তাহলে আপনি কেন মিডিয়ায় এসেছেন? আপনার বাপ মা আপনাকে আটকায় রাখতে পারেন নাই। ভাই যদি আমি অনেকটা সময় মিডিয়ায় ছিলাম না, কিন্তু মিডিয়াতে তো ছিলাম। মিডিয়ার মানুষজন , আমাদের তো পাবলিকের কাছে এতোটা নিচে নামানোর প্রয়োজন নেই।

নাফিজা বলেন, উনাকে নাকি অনেকেই অফার দিয়েছিলেন, কফি খাওয়ার জন্য এটা সেটা করার জন্য। করলেন না কেন? শোনেন যদি শুধু খারাপই হয়ে থাকে তাহলে আজ একজন সুবর্ণা মোস্তফা তৈরি হতো না। শোনেন, ভালো খারাপ সব জায়গাতেই আছে। নিজে ভালো তো দুনিয়ার সব ভালো। নিজেকে ঐটা ম্যানেজ করতে শিখতে হবে।

তিনি বলেন, আপনাকে এখন লোকজন কাজে নেয় না দেখে যে মিডিয়াকে আপনি এতো নিচে নামায় দিতে পারেন। আপনি এগুলো বলে কী প্রমাণ করতে চান? মিডিয়ার পয়সা একদিন হলেও বাসায় গেছে। আমি একটা সময় কাজ করতাম মিডিয়ায় এজন্য আমার গায়ে লাগছে। আপনি দুধে ধোঁয়া তুলশিপাতা না। আপনি যদি মিডিয়াতে না আসতেন আজ আপনাকে কেউ চিনতো না।

ফারিয়ার হাতে কোনো কাজ নেই উল্লেখ করে নাফিজা বলেন, আজ আপনাকে কেউ কাজে নেয় বলে মিডিয়াটাকে নেগেটিভ করে মাটির সাথে মিশিয়ে দিয়ে ফেমাস হবেন? এগুলো করে লাভটা কী? উপরে থু থু ফেললে নিজের গায়েই সেটা পড়ে। আজ আপনার কাজ নাই বলে আপনি মিডিয়াটারে যা তা বলবেন। আজ আপনি বলেন, প্রডিউসারের সাথে শুতে যান না বলে আপনার পেমেন্ট দেয় না, আপনি এমন … হয়ে গেছেন?

তিনি বলেন, আপনার পরিবারে তো অনেকেই আছে তারা মিডিয়ায় কাজ করে না বলে সবাই দুধে ধোঁয়া তুলশিপাতা? আউটসাইডে যা হয় তাও যদি মিডিয়ায় তে কথা ছিল। আমি মিডিয়াতে কাজ করছি আমি জানি। এটা একটা পরিবার। আমি শুধু বলতে চাই, আমরা যদি মানুষকে রেসপেক্ট করি, তাহলে রেসপেক্ট পাবো।

সাবেক জনপ্রিয় অভিনেত্রীদের প্রসঙ্গ টেনে বলেন, শমী কায়সার,বিপাশা হায়াত, সুবর্ণা মোস্তফা আছে তারা তো এমন অভিযোগ করে না। কিন্তু তারা জানে কীভাবে কি করতে হয়। আমি এখন মিডিয়াতে নেই, কিন্তু মিডিয়ার প্রতি আমার ভালোবাসা আছে। আমি নাফিজা ছিলাম,মানুষ আমাকে চেনে মিডিয়ার কল্যাণে। তুমি যেখানে যাওয়ার যাও, মিডিয়াকে কালার করার কী দরকার? আপনাকে একাই কফির দাওয়াত দেয়, আর কাউকে দেয় না?

সামিয়া জামান পরিচালিত ‘আকাশ কত দূরে’ চলচ্চিত্রে ও অসংখ্য টিভি নাটকে অভিনয় করেছেন ফারিয়া। কিছুদিন আগে মালয়েশিয়ার কুয়ালালামপুর এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশনে মিডিয়া মার্কেটিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিতে পড়ালেখা করতে গেছেন।

লাক্স তারকা নাফিজা এক সময়ের শোবিজের পরিচিত মুখ হলেও এখন তিনি মিডিয়া থেকে অনেক দূরে। নিউ ইয়র্কের ব্রুকলিনে বসবাস করেন এই অভিনেত্রী।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00