brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

প্রাণনাশের ভয় দেখিয়ে ৩ মাস ধরে শ্যালিকাকে ধর্ষণ

প্রাণনাশের ভয় দেখিয়ে ৩ মাস ধরে শ্যালিকাকে ধর্ষণ
epsoon tv 1

চাকরির প্রলোভন দেখিয়ে শ্যালিকাকে গ্রাম থেকে শহরে নিয়ে আসা হয়। এরপর হত্যার হুমকি দিয়ে তিন মাস ধরে ধর্ষণ করা হয়। অভিযুক্ত দুলাভাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের বাসন কড্ডা খোয়ারপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় করা হয়।

গ্রেপ্তারকৃত আলী আকবর (৩৫) ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার মুখ্যপুর এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে। তিনি মেট্রোপলিটন বাসন থানার কড্ডা খোয়ারপাড়া এলাকায় বাসা ভাড়া থেকে গার্মেন্টসে চাকরি করতেন।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত তিন মাস পূর্বে ভিকটিমকে (৩০) গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে গ্রামের বাড়ি থেকে গাজীপুরে নিয়ে আসে তার দুলাভাই আলী আকবর। প্রথমে স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। এরপর ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দেয়। কিন্তু তাতে ভিকটিম রাজি না হওয়ায় তার প্রাণনাশের হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করে আসছে। এক পর্যায়ে ভিকটিম নিরুপায় হয়ে র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনগত সাহায্য কামনা করে। ওই অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষক আলী আকবরকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারের পর আলী আকবর ঘটনার কথা স্বীকার করেছে। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানায় একটি মামলা দায়ের করেছেন।


epsoon tv 1

Related posts

body banner camera