ব্রেকিং নিউজঃ

প্রধানমন্ত্রী থাকা অবস্থায় ভোট চাওয়া বেআইনি : মওদুদ

প্রধানমন্ত্রী থাকা অবস্থায় ভোট চাওয়া বেআইনি : মওদুদ
bodybanner 00

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচার প্রসঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী থাকা অবস্থায় ভোট চাওয়াটা বেআইনি। তিনি সরকারি সুবিধা নিয়ে নির্বাচনের জন্য ভোট চাইতে পারেন না।

প্রধানমন্ত্রী থাকা অবস্থায় ভোট চাওয়া বেআইনি : মওদুদশুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের হলরুমে এক আলোচনায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ইয়ূথ ফোরাম। সরকার জনগণের সামনে যেতে ভয় পায় মন্তব্য করে মওদুদ বলেন, সরকারের যদি এতই জনপ্রিয়তা থাকে, এতো বড় জনসভা করতে পারে তাহলে একটা নিরপেক্ষ নির্বাচন দিয়ে জনপ্রিয়তা যাচাই করুন। পারবেন না, কারণ আপনারা জানেন বিপুল ভোটে পরাজিত হবেন।

আগামী নির্বাচন একটি অবাধ এবং সুষ্ঠু নির্বাচন হতে হবে দাবি করে তিনি বলেন, বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ২০ দলীয় জোটসহ সমস্ত গণতান্ত্রিক শক্তিসমূহকে ঐক্যবদ্ধ করে বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনা হবে। জনগণের নিরাপত্তাসহ মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারে তার ব্যবস্থা করা হবে। সংগঠনের সভাপতি এম এম বাশারের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বিএনপি স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাৎ হোসেন সেলিম প্রমুখ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00