পাথরঘাটায় ছাত্রদল নেতার পায়ের রগ কেটে দিল সন্ত্রাসী আতুর সোহাগ

পাথরঘাটায় ছাত্রদল নেতার পায়ের রগ কেটে দিল সন্ত্রাসী আতুর সোহাগ
bodybanner 00

কাজী রাকবি পাথরঘাটা ,বরগুনা:
বরগুনার পাথরঘাটা উপজলোয় ছাত্রদল নতো মো. আসাদুল্লাহকে (২৩) কুপয়িে জখম করে পায়রে রগ  কেটে দিয়েছে  পাথরঘাটার সন্ত্রাসী সোহাগ‌।
পাথরঘাটায় ছাত্রদল নেতার পায়ের রগ কেটে দিল সন্ত্রাসী আতুর সোহাগশুক্রবার (২৩ ফেব্রুয়ারি)  বিকালে  সাড়ে ৩টার দিকে  সাবকে ইউপি সদস্য আব্দুল গণি হাওলাদাররে বাড়রি সামনে এ ঘটনা ঘটে  আসাদুল্লাহ পাথরঘাটা পৌরসভার ৫ নম্বর ওর্য়াডরে ছাত্রদলরে সাধারণ সম্পাদক ও মো. আলো হাওলাদাররে ছেলে।

প্রত্যক্ষর্দশী মো. রিয়াজসহ অনেকে জানান, পাথরঘাটা সদর ইউনয়িনরে সাবকে ইউপি সদস্য আব্দুল গণি হাওলাদাররে মৃত্যুর্বাষকিীর অনুষ্ঠান শেষে আসাদুল্লাহ নিজ বাড়ি ফিরছিলেন । এ সময় আগে থেকে  ওৎ পেতে  থাকা সোহাগ বাহিনীর প্রধান সোহাগ ওরফে আতুর সোহাগ ও সহযোগী রুবলে ধারালো ছুরি নিয়ে  তার ওপর অর্তকতি হামলা চালয়িে এলোপাতাড়ি কোপালে তিনি মাটিতে  লুটিয়ে  পড়েন। এ সময় সন্ত্রাসীরা আসাদুল্লাহর ডান পায়রে রগ কেটে দেয়।

ঘটনার সময় কুলখানরি অনুষ্ঠানে উপস্থিত লোকজন  দিকবিদিক  ছুটাছুটি করলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থকেে পালয়িে যায়। পরে প্রত্যক্ষর্দশী কয়কেজন তাকে উদ্ধার করে উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে নিয়ে  যায়।

তবে অবস্থার অনবতি হওয়ায় প্রাথমকি চিকিৎসা শেষে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরার্মশ দেন।

আসাদুল্লাহর ভাই মো. হাসান জানান, ওনেক আগে থেকে সোহাগ বাহিনী আসাদুল্লাহর ওপর ক্ষিপ্ত ছিল ।

পাথরঘাটা উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেরে দায়িত্বরত চিকিৎসক  মো. আনোয়ার উল্লাহ বলনে, আহত যুবকরে শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে তার  ফুসফুস ও আঘাত রয়েছে ।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মদে বলনে, খবর পয়েে তাৎক্ষিণক  স্বাস্থ্য কমপ্লক্স গিয়ে  আহত আসাদুল্লাহকে দেখে এসেছে। সন্ত্রাসী সোহাগরে বিরুদ্ধে পাথরঘাটা থানায় একাধকি মামলা ও গ্রেফতারি  পরোয়ানা রয়েছে।  তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00