ব্রেকিং নিউজঃ

পর্তুগালকে ইউরো জেতানো সানচেজ দলেই নেই

পর্তুগালকে ইউরো জেতানো সানচেজ দলেই নেই
bodybanner 00

পর্তুগাল বর্তমান ইউরোপের সেরা দল। কেউ মানুক বা না মানুক ইউরো জেতায় পর্তুগালকে স্বীকৃতিটা দিতেই হবে। আর ফাইনালে গোল করে সেই সেরার তকমাটা এনে দিয়েছিলেন রেনাতো সানচেজ। মাত্র ১৮ বছর বয়সী এই খেলোয়াড় দারুণ এক শটে ফাইনালে ফ্রান্সকে হারিয়ে দেয়।

দলকে গোল করে জেতানোয় এবং দারুণ দক্ষতা দেখানোয় সানচেজ ইউরোর সেরা তরুণ খেলোয়াড়ের পুরস্কার জিতেছিলেন। অথচ সেই সানচেজ পর্তুগালের সেরা ৩৫ জনের দলেও নেই। খারপ ফর্মের কারণে পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোস তাকে ৩৫ জনের মধ্যেও রাখেননি।

ভালো পারফর্ম করায় ইউরোপের সেরা ক্লাবগুলোর নজর ছিল তার দিকে। বেনফিকা থেকে বায়ার্ন মিউনিখ তাকে দলেও ফেরায়। কিন্তু বায়ার্নে গিয়ে নিজের পারফর্মে নিজেও হতাশ হয়েছেন দলকেও হতাশ করেছেন। যার কারণে ২০১৭তে তাকে ধারে সোয়ানসিতে পাঠিয়ে দেয় বায়ার্ন। সোয়ানসিতে গিয়ে জানুয়ারির পর থেকে মাঠেই নামা হয়নি সানচেজের।

রাশিয়া বিশ্বকাপে পর্তুগালকে নেতৃত্ব দেবেন তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগাল কোচের ৩৫ জনের দল থেকে ২৩ জন রাশিয়া যাবেন দলের সঙ্গে। স্পেনের বিপক্ষে ১৬ জুন বড় পরীক্ষা দিয়ে রোনালদোদের বিশ্বকাপ যাত্রা শুরু হবে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00