পবিত্র হজ্ব পালনে যাচ্ছেন সাকিব

পবিত্র হজ্ব পালনে যাচ্ছেন সাকিব
bodybanner 00

ওয়েস্ট ইন্ডিজ সফরটা ভালো খারাপের মধ্যে দিয়ে গেছে বাংলাদেশের। টেস্ট সিরিজে খারাপ করলেও ওয়ানডে এবং টি২০ সিরিজে দারুণ খেলেছে বাংলাদেশ দল। বাংলাদেশকে সিরিজ জেতাতে ওই দুই সিরিজে দারুণ পারফর্ম করেছেন সাকিব। দেশে ফিরে বিশ্রাম শেষে আঙুলের অস্ত্রপচার করাতে চেয়েছিলেন তিনি।

বাংলাদেশের টেস্ট এবং টি২০ অধিনায়কের অস্ত্রপচারের বিষয়ে অবশ্য এখনো কোন সিদ্ধান্ত হয়নি। তবে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছেন। সুস্থ ও সুন্দরভাবে তিনি যাতে হজ্ব পালন করতে পারেন সেজন্য দোয়া প্রার্থনা করেছেন দেশের মানু্ষের কাছে।

হজ্ব পালনের আশায় দেশ ত্যাগের বিষয়ে সাকিব তার নিজস্ব ফেসবুক পেজে একটি বার্তা দিয়েছেন। সেখানে হজ্ব পালনের সৌভাগ্যের কথা উল্লেখ করেছেন তিনি। সকলের প্রতি জানিয়েছেন তার ভালোবাসাও।

সাকিব তার ফেসবুকে লেখেন, ‘এই পবিত্র জিলহজ মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহর নৈকট্য লাভের আশায়, আল্লাহর ঘরে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ্ব পালন করতে পারি।’

দেশের শান্তি সমৃদ্ধির জন্য তিনি দোয়া করবেন জানিয়ে লেখেন, ‘আমার বা আমার পরিবারের করা কোন ভুলের জন্য আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থনা করছি। আমিও আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল।’

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00