পটুয়াখালীতে দুই লক্ষ চিড়িং রেনু জব্দ  অন্ধারমানিক নদে অবমুক্ত 

পটুয়াখালীতে দুই লক্ষ চিড়িং রেনু জব্দ   অন্ধারমানিক নদে অবমুক্ত 
bodybanner 00

মো.মোয়াজ্জেম হোসেন,পটুয়াখালী প্রতিনিধি:-
কলাপাড়ায় অন্ধারমানিক নদে দুই লক্ষ বাগদা ও গলদা চিড়িংর রেনু পোনা অবমুক্ত করেছে র‌্যাব-৮ ও মৎস্য বিভাগ। বৃহস্পতিবার বিকাল পাঁচটায় পোন অবমুক্ত করা হয়। এসময় উপস্থি ছিলেন পটুয়াখালী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মশিউর রহমান, পটুয়াখালী সদরের সহকারী কমিমনার (ভ‚মি) মাহাবুবুল আলম, কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) রবিউল ইসলাম, র‌্যাবের উর্ধতন কর্মকর্তাসহ র‌্যাব-৮ সদস্যরা।
র‌্যাব সূত্র জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত তিনটায় গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী সেতুর টোল প্লাজা থেকে ট্রাক বোঝাই এসব পোনা জব্দ করা হয়। ৮টি প্লাস্টিকের ড্রাম ও ১৪টি বড় আকারের পাতিলে করে এসব পোনা খুলনার ফকির হাট এলাকায় চালান কর হচ্ছিল। এসময় গোপালগজ্ঞের সদর উপজেলার মানিকহার এলাকার মিরাজ মোল্লা (৩৮) ও খুলনার পাইকগাছার লক্ষী খোলা এলাকার মো. করিম (৩০) নামে দুজনকে আটক করা হয়।
পটুয়াখালী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মশিউর রহমান বলেন, গলাপচিপা থেকে খুলনার উদ্যেশে একটি ট্রাক বোঝাই করে পাচার করার সময় অবৈধ বাগদা চিংড়ির দুই লক্ষ রেনুসহ দ্জুনকে আটক করে র‌্যাব-৮ ও মৎস্য অধিদপ্তর। আটক ট্রাক ড্রইভারসহ মালিককে পটুয়াখালী সদর সহকারী কমিশনার (ভ‚মি) মাহাবুবুল আলমের ভ্রাম্যমান আদালতে মৎস্য রক্ষা ও সংরক্ষন আইন ১৯৫০ এর ৩, ৪, ৪(ক) এবং ৫ ধারায় উভয়কে পাঁচ হাজার টাকা জরিমানা আদয় করা হয়।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00