ব্রেকিং নিউজঃ

নেতাদের গ্রেফতারে ছাত্রদলের নিন্দা

নেতাদের গ্রেফতারে ছাত্রদলের নিন্দা
bodybanner 00

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পূর্বঘোষিত কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে আইনশৃঙ্খলা বাহিনী হামলা চালিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
নেতাদের গ্রেফতারে ছাত্রদলের নিন্দাশনিবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতারা বলেন, শান্তিপূর্ণ কর্মসূচীতে আইনশৃঙ্খলা বাহিনী যেভাবে হামলা চালিয়েছে তা আইনের শাসনের জন্য একটি খারাপ দৃষ্টান্ত। কোনো অন্যায় না করেও এভাবে ছাত্রদল নেতাদের গ্রেফতার আইনের প্রতি চরম অবমূল্যায়ন।

 

আটককৃতরা হলেন, কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক আবদুর রহীম হাওলাদার সেতু, ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি শাহাদাত হোসেন সোহাগ, যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা রাসেল, সুমন, বাংলা কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফয়সাল রেজা, তেজগাঁও কলেজ ছাত্রদল নেতা মুনকির হাসান সাগর, ধানমন্ডি থানা ছাত্রদল নেতা শেখ ফারুকুজ্জামান জুয়েলকে গ্রেফতার করে। এছাড়াও পুলিশের হামলায় ছাত্রদলের অন্তত ৫০ জন নেতাকর্মী আহত হয়।

 

এছাড়াও শুক্রবার রাতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আশরাফুর রহমান বাবুকে চাঁদপুরের মতলব থেকে, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক মেসবাহ উদ্দিনকে ফেনী থেকে এবং সহ-সাংগঠনিক সম্পাদক সারোয়ার আলম ভূঁইয়াকে (রুবেল) ঢাকা থেকে এবং শনিবার ব্রাক্ষণবাড়িয়া থেকে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আহসানুল হক অথৈকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী।

 

নেতারা আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধারের যে আন্দোলন চলছে গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত ছাত্রদলের নেতা-কর্মীরা শত বাধা বিপত্তি উপেক্ষা করে রাজপথে থাকবে এবং গণতন্ত্র পুনরুদ্ধার করবে।

 

নেতারা গ্রেফতারকৃত ছাত্রদল নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন, অন্যথায় জনগণের সম্মিলিত প্রতিরোধেই এই অত্যাচারী সরকারের পতন করা হবে বলে হুঁশিয়ার করে দেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00