ব্রেকিং নিউজঃ

নিককে প্রকাশ্যে চুমু প্রিয়াঙ্কার, ভিডিও ভাইরাল

নিককে প্রকাশ্যে চুমু প্রিয়াঙ্কার, ভিডিও ভাইরাল
bodybanner 00

বলিউড-হলিউড দুই জায়গায়ই নিজের দক্ষতা ও গ্লামার দিয়ে দর্শকপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিজের ৩৬ তম জন্মদিনে লন্ডনে নিক জোনাসের সঙ্গে আংটি বদলও করেছেন তিনি। আর বাগদানের পর থেকে সম্পর্কের বিষয়টি এখন আর লুকিয়ে রাখছেন না এ তারকা যুগল।

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন প্রিয়াঙ্কা-নিক। সেখানে হবু বরের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন দেশি গার্ল খ্যাত এ অভিনেত্রী।

এদিকে গত রবিবার ২৬ বছরে পা দিয়েছেন মার্কিন পপস্টার জোনাস। নিকের ভাই জো জোনাস ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে লস এঞ্জেলসের একটি বেসবল স্টেডিয়ামে নিকের জন্মদিন উদযাপন করেন নিক-প্রিয়াঙ্কা। সেখানেই প্রকাশ্যে নিককে চুমু খেয়েছেন প্রিয়াঙ্কা।

এরইমধ্যে নিকের জন্মদিন উদযাপনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে স্টেডিয়ামের মাঝে তৈরি করা মঞ্চে কেক কাটেন নিক। পাশেই দাঁড়িয়ে ছিলেন প্রিয়াঙ্কা। কেক কাটা শেষে হবু স্ত্রীর দিকে এগিয়ে যান নিক। এরপর তাকে জড়িয়ে ধরে প্রকাশ্যে ঠোঁটে চুমু খান প্রিয়াঙ্কা! এই প্রথম নিক-প্রিয়াঙ্কাকে প্রকাশ্যে চুমু খেতে দেখা গেলো। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00