ব্রেকিং নিউজঃ

নারায়ণগঞ্জে বিএনপি নেতা সাখাওয়াতসহ গ্রেপ্তার ৮

নারায়ণগঞ্জে বিএনপি নেতা সাখাওয়াতসহ গ্রেপ্তার ৮
bodybanner 00

সিলেট যাওয়ার পথে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানানো জন্য নারায়ণগঞ্জে সড়কে দাঁড়ানোর চেষ্টার সময় বিএনপির আট নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন খান ও সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নাম জানা গেছে। সোমবার (০৫ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে তাদের আটক করা হয়েছে। জেলা পুলিশ সুপার ময়নুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।।

 

প্রতক্ষ্যদর্শীরা জানান, খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নেতাকরর্মীদের নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জড়ো হওয়ার চেষ্টা করেন বিএনপি নেতা সাখাওয়াত। এসময় পুলিশ সেখান থেকে সাখাওয়াতসহ চারজনকে গ্রেপ্তার করে।

অন্যদিকে নজরুল ও নেতাকর্মীরা ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখীতে জড়ো হওয়ার চেষ্টা করেন। এতে পুলিশের সঙ্গে তাদের হাতাহাতি হয়। পরে পুলিশ নজরুলকে আটক বলে স্থানীয়রা জানান। খালেদা জিয়া যে সড়ক দিয়ে সিলেট যাওযার কথা রয়েছে নিরাপত্তায় জন্য সেখানে আইনশৃংখলা বাহিনীর সদস্যদের মোতয়েন করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা ময়নুল।

উল্লেখ্য, দুর্নীতি মামলার রায় ঘোষণার আগেই সোমবার সকাল ৯টার পর হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরান (র.)-এর মাজার জিয়ারত করতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া সিলেটের উদ্দেশে রওনা হয়েছেন। তবে এটা কোনো নির্বাচনী প্রচারণা নয় বলে দাবি করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00