ব্রেকিং নিউজঃ

নবাবগঞ্জে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নবাবগঞ্জে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
bodybanner 00

ঢাকার নবাবগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের কার্যক্রম নিয়ে প্রতিষ্ঠানের কর্মকর্তাদের বিরুদ্ধে দুর্নীতি উল্লেখ্য করে সম্প্রতি পরিচালনা কমিটির এক সদস্য প্রচারপত্র বিতরণ করে। এঘটনার অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষক মন্ডলী।

বৃহস্পতিবার দুপুর ১২টায় শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে প্রতিষ্ঠানের অধ্যক্ষ হেলাল উদ্দিন আহম্মেদ ও পরিচালনা পর্ষদের সদস্যরা মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে লিখিত বক্তব্যে উপস্থিত সাংবাদিকদের বলেন, শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সংরক্ষিত মহিলা সদস্য সৈয়দা সাহিদা হাক্কী ও তার স্বামী আওয়ামী লীগ নেতা নজির আহম্মেদ ৪ জুলাই শোল্লা বাজার এলাকার বিভিন্ন স্থানে শিক্ষা প্রতিষ্ঠানটির বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের লিফলেট বিতরণ ও মাইকিং করে মিথ্যা ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালায়। যা একটি শিক্ষা প্রতিষ্ঠানের দীর্ঘদিনের সুনাম ক্ষুণ করার অপপ্রয়াস বলে জানান তারা।

এসময় তারা আরো বলেন, একটি চক্র পরিকল্পিতভাবে ঐতিহ্যবাহী এই প্রতিষ্ঠানটিকে ধ্বংস করা প্রয়াস চালাচ্ছে। সকলকে ঐক্যবদ্ধভাবে এই অপচেষ্ট প্রতিহত করতে হবে। এ বিষয়ে সৈয়দা সাহিদা হাক্কী ও নজির আহমেদের কাছে মুঠোফোনে জানতে চাইলে তারা বলেন, আমরা কোন ষড়যন্ত্র নয়। সাধারণ ছাত্রছাত্রীদের পক্ষে কথা বলেছি। যাতে কোন ছাত্র অভিভাবকরা যাতে প্রতারিত না হয়। বরং কতিপয় সন্ত্রাসীরা আমাদের উপর হামলা করে আমাদের মূখ বন্ধ করতে চাইছে

এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন বলেন, শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের বিষয়ে আমি জানতে পেরে প্রশাসনের পক্ষ থেকে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বিষয়টি তদন্ত করা জন্য বলেছি।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00